হাতীবান্ধায় ভাতিজার লাঠির আঘাতে চাচির মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৪

লালমনিরহাটের হাতীবান্ধায় পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলিয়া এলাকায় দুই নং ওয়ার্ডের রফিকুল ইসলামের ছেলে রিপনের (ভাতিজার) লাঠির আঘাতে চাচির মৃত্যুর ঘটনা ঘটেছে।

আজ সোমবার (১ জুলাই) উপজেলার উত্তর পারুলিয়া এলাকায় নিজ বাড়িতে আরজিনা বেগম (৫৭) নামে ওই নারী মৃত্যুবরণ করেন।

এলাকা সূত্রে জানা যায়, গত ঈদুল আজহার আগের দিন চাচি আরজিনা বেগম রিপনের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় ভাতিজা রিপন অতর্কিতভাবে বাঁশের লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এমতাবস্থায় গুরুতর আহত হলে স্থানীয়রা প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। দীর্ঘদিন চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসার তিন দিন পর সোমবার সকালে নিজ বাড়িতে আরজিনা বেগমের মৃত্যু হয়।

তবে এ মৃত্যু নিয়ে নাটকীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করছেন প্রভাবশালী মহল। আরজিনা বেগমের স্বামী গোলাপ হোসেন ও তার আত্মীয়স্বজনরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আরজিনা বেগমের ভাই সিরাজুল ইসলাম হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিতে গেলে থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম মামলা না নিয়ে সিরাজুল ইসলামকে ফেরত পাঠান।

এতে সিরাজুল এই হত্যার ন্যায় বিচার নিয়ে শঙ্কিত আছেন। কারণ আসামি রিপনের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। এব্যাপারে সিরাজুল ইসলাম আরও বলেন, এই মৃত্যুর পেছনে রফিকুল ইসলাম নিজেও জড়িত তাহলে আসামি কীভাবে বাদী হয়।

Nagad

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মৃত্যুর বিষয়টি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে মামলার বিষয়ে ওসি বলেন মামলা দুইদিন পরও দিতে পারবে।