আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন সোনাক্ষী-জহির

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, জুন ২৪, ২০২৪

দীর্ঘ দিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রোববার (২৩ জুন) রাতে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ দম্পতির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। খবর ইন্ডিয়া টুডের।

ছবি শেয়ার করে সোনাক্ষী লেখেন, সাত বছর আগে এই দিনে একে অপরের চোখে ভালোবাসা দেখেছিলাম। আজ সেই ভালবাসা আমাদের পরিচালিত করছে। উভয় পরিবার, সৃষ্টিকর্তার আশীর্বাদে আমরা এখন স্বামী-স্ত্রী।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। দুজনেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সোনাক্ষীর পরনে চিকনকারি নকশার অফহোয়াইট শাড়ি। শাড়ির সঙ্গে রং মিলিয়ে থ্রি কোয়ার্টার হাতা ব্লাউজ। গলায় চওড়া কুন্দনের নেকলেস। কানে ঝোলা দুল। খোঁপায় সাদা ফুল জড়ানো। দু‘হাতে সোনালি চুড়ি। কপালে পাথরের ছোট্ট টিপ। হালকা মেকআপ। ছিমছাম সাজেই নতুন জীবনে প্রবেশ করলেন নায়িকা। সোনাক্ষী-জহিরের সাত বছরের প্রেম পরিণতি পেল।

রবিবাসরীয় বিয়ের সন্ধ‍্যায় স্ত্রীর সাজের সঙ্গে যোগ‍্য সঙ্গত দিলেন জহিরও। তিনিও সাজলেন সাদায়। ধবধবে সাদা চিকনকারির পাঞ্জাবি-পাজামায় বরবেশে প্রকাশ‍্যে এলেন জহির।

সইসাবুদের পর অর্ধাঙ্গিনীর হাতে চুম্বন এঁকে দিলেন জহির। সোনাক্ষীও জহিরকে আলিঙ্গন করে ভাসলেন আবেগে।

সোনাক্ষীর বিয়ের সাজপোশাক জহিরের বাড়ি থেকেই পাঠানো হয়েছে। রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জাহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণ পত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রঙ ছেড়ে অন্য কোনো রঙের পোশাক পরেন।

Nagad

২০২২ সালে ‘ডাবল এক্সেল’ সিনেমায় অভিনয় করেন এই গায়ক। একই বছরে এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর বিভিন্ন সময়ে জহিরের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সোনাক্ষী। এতে তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। যদিও প্রেমের কথা কখনো স্বীকার করেননি সোনাক্ষী কিংবা জহির। অবশেষে বিয়ের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই যুগল।