অন্তরঙ্গ মুহূর্তে বিশেষাঙ্গ কেটে দিলেন সাবেক স্ত্রী, হাসপাতালে পুলিশ সদস্য

যশোর সংবাদদাতা:যশোর সংবাদদাতা:
প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২৪

যশোরে এক পুলিশ সদস্যের বিশেষাঙ্গ ব্লেড দিয়ে জখম করেছেন সাবেক স্ত্রী। অন্তরঙ্গ সময় কাটানোর সময় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই পুলিশ সদস্য। মারাত্মক জখম হয়ে ওই পুলিশ সদস্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রথমে তাকে মঙ্গলবার (১১ জুন) বিকেলে ৫টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

জানা গেছে, ওই পুলিশ সদস্যের বাড়ি নড়াইলে। বর্তমানে তিনি যশোর পুলিশ লাইনে কর্মরত। সম্প্রতি অভিযুক্ত স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

আহত ইমদাদুল হক জানান, ডলি নামে তার এক স্ত্রী ছিলেন। সম্প্রতি তার সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়। তাকে নিয়েই মঙ্গলবার সকালে তিনি নড়াইলে যান। দুপুরের দিকে নড়াইল শহরের স্টেডিয়াম পাড়ার একটি হোটেলে ওঠেন। দুপুরের খাবারের পর তারা বিশ্রাম নিচ্ছিলেন। বিকেল ৩টার দিকে অন্তরঙ্গ হলে একপর্যায়ে ডলি ব্লেড দিয়ে তার বিশেষ অঙ্গে আঘাত করেন। এরপর তিনি লুঙ্গি দিয়ে চেপে ধরে নড়াইল সদর হাসপাতালে যান। সেখান থেকে ব্যান্ডেজ করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।

ইমদাদুল হকের প্রথম স্ত্রী আফরিন সুলতানা মিম দ্বিতীয় স্ত্রীর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে তিনি কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ইমদাদুল হকের বিশেষাঙ্গের বেশিরভাগই কেটে গেছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

Nagad