ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, জুন ১১, ২০২৪

টিকটকার লায়লা আক্তার ফারহাদ (৪৮) নামের এক নারীর ধর্ষণ মামলায় আলোচিত টিকটকার প্রিন্স মামুনকে (২৫) গ্রেপ্তার করেছে কুমিল্লার পুলিশ। রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় দায়ের করা ধর্ষণ মামলায় সোমবার (১০ জুন) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

বিভিন্ন কর্মকাণ্ডে আলোচিত-সমালোচিত টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক। তিনি বলেন, টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে দাউদকান্দি থেকে গ্রেপ্তার করা হয়।

ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুর রহমান জানান, বিয়ের প্রলোভনে ধর্ষণের কথা জানিয়ে আমাদের এখানে একটা মামলা দায়ের করেন লায়লা। ওই মামলায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করে দাউদকান্দি পুলিশ। আজ মঙ্গলবার (১১ জুন) তাকে সিএমএস কোর্টে হাজির করা হবে।

মামলায় অভিযোগ করা হয়, ‌‘২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তার মাকে সঙ্গে নিয়ে আমার বাসায় এসে বসবাস করতে থাকেন। ওইদিন থেকে আমার বাসায় আমার সঙ্গে একই রুমে থাকতে শুরু করেন। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সর্ম্পক করেন। মামুন আমার বাসায় থাকার সময় তার বাবা-মা মাঝেমধ্যেই সেখানে এসে অবস্থান করতেন। আমি মামুনকে একাধিকবার বিয়ের বিষয়ে বললে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন। এ বছরের ১৪ মার্চ মামুন আবারও ধর্ষণ করেন। পরে বিয়ের বিষয়ে তাকে বললে ক্ষিপ্ত হয়ে ওঠেন। আমাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।’