সরাইপাড়ায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প

চট্টগ্রাম প্রতিনিধিচট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, জুন ৭, ২০২৪

বন্দরনগরী চট্টগ্রামের ১২ নং ওয়ার্ডস্থ নজিরবিল এলাকায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা, ডায়বেটিস নির্ণয় ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৭ জুন) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় দেড় শতাধিকের বেশি রোগীর মাঝে এই ক্যাম্প সম্পন্ন হয়।
শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নুরুল আমিন এসময় ক্যাম্পের স্বাস্থ্য কার্যক্রমের উদ্বোধন করেন। বিনামূল্যে এই স্বাস্থ্যসেবা সম্পর্কে জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, ২০২১ সাল থেকে আজ পর্যন্ত প্রতিমাসে আমরা ধারবাহিকভাবে এই ক্যাম্প চালিয়ে যাচ্ছি। বর্তমানে প্রতিমাসে ২টি করে ক্যাম্প হচ্ছে যেখানে চিকিৎসক সেবা থেকে পরিপূর্ণ সুস্থতা পর্যন্ত গড়ে তিনশতাধিক রোগী সেবা পাচ্ছে। এই সেবার পরিসর মাঠ পর্যায় থেকে শীঘ্রই একটি পরিপূর্ণ হাসপাতালের রূপ পাবে। আমরা সকলস্তরের মানুষের আন্তরিকত সহযোগিতা কামনা করছি।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল করিম, ডা. সৈকত বড়ুয়া মুন্না ডা. সিফাত, ডা. মিথিলা, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার সৈকত, জয় বড়ুয়া, প্রমিথ ধর, দীপ্ত , রানা, কামরুল, মজনু, এসময় সেবা প্রদান করেন।

এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল ও হাজী আবদুল গনি রোড নজিরবিল সমাজ কল্যাণ পরিষদ এর সহযোগিতায় এসময় মো. রবিউল, দিল মোহাম্মদ, মাষ্টার মাহাবুব, আমির হোসেন টিপু, শুভ, আকবর সহ অন্যান্য স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Nagad