ভালুকায় গার্মেন্টস কর্মীর হাত-পা বেঁধে ছিনতাই, আটক ২

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহ প্রতিনিধি:
প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জুন ২, ২০২৪

ময়মনসিংহের ভালুকা মডেল থানা পুলিশের অভিযানে যাত্রী হিসাবে গাড়ীতে তুলে চোখ বেঁধে নগদ টাকা, মোবাইল ও ভিসা কার্ড ছিনিয়ে নেওয়ার ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (৩০ মে) রাত ৯টার দিকে মোঃ হারুন অর রশিদ তার কর্মস্থল নারায়নগঞ্জের সোনারগাঁও থেকে কাজ শেষে নিজ বাসা ভালুকা উপজেলার সীডষ্টোরের উদ্দেশ্যে রওনা দিলে ৩১ মে (শুক্রবার) অনুমানিক রাত দেড়টার দিকে শ্রীপুরের মাওনা বাসষ্ট্যান্ডে নেমে সীডষ্টোর আসার জন্য অপেক্ষা করার সময় একটি প্রাইভেটকারে ড্রাইভার সহ ৪ জন হারুন অর রশিদকে যাত্রী হিসাবে গাড়ীতে তুলে কিছু দূর আসার পর তার চোখ, হাত-পা বেঁধে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা, একটি এন্ড্রয়েট মোবাইল ফোন এবং বিকাশ ও নগদ একাউন্ট হইতে সেন্টমানি করে ৩২ হাজার টাকা ও মার্কেন্টাইল ব্যাংক একাউন্টের ভিসা কার্ড, ক্রেডিট কার্ড দিয়ে ১ লক্ষ টাকা উত্তোলন করে নিয়ে যায়। পরে রাত আনুমানিক ৩ টার দিকে ভালুকা উপজেলার সীডষ্টোর ড্রাইভারপাড়া এলাকায় মুখ বাধা অবস্থায় ফেলে যায়।

পরবর্তীতে মোঃ হারুন অর রশিদ থানায় অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে ভালুকা মডেল থানার মামলার তদন্তকারী অফিসার এস. আই নিরুপম নাগ, এ. এস. আই সুজন চন্দ্র সরকার ফোর্স সহ অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামী মোঃ হৃদয় মন্ডল (২৩) কে ভালুকা উপজেলার হবিরবাড়ীর সীডষ্টোর ঢালীবাড়ী মোড় পুষ্প কানন ফিলিং ষ্টেশন থেকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত অপর আসামী মোঃ জামান মিয়া (২১) কে গাজীপুর চৌরাস্তা থেকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি শাহ মোঃ কামাল আকন্দ জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে গাজীপুর থেকে ময়মনসিংহ এই এলাকায় এমন অপরাধ সংঘটিত করে আসছে। এই মামলার দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। জড়িত আরো দুইজনকে গ্রেফতারের চেষ্টা করছি। আশা করি খুব শীঘ্রই তাদের গ্রেফতার করতে পারবো।