৪৭ বছর বয়সে বিয়ে রণদীপ হুডার, পাত্রী লিন লাইশরাম

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

সংগৃহীত ছবি

বলিউডে আবারও বাজছে বিয়ের সানাই। চলতি মাসের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা রণদীপ হুডা। পাত্রীর নাম লিন লাইশরাম। মণিপুরের বাসিন্দা তিনি। পোশায় একজন মডেল এবং অভিনেত্রী। ৪৭ বছর বয়সী রণদীপের সঙ্গে লিনের বয়সের পার্থক্য ১০ বছর। আগামী ২৮ এবং ২৯ নভেম্বর হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

শনিবার (২৫ নভেম্বর) ইনস্টাগ্রামে যৌথভাবে একটি নোট শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন রণদীপ-লিন। নিজের বিবাহ প্রসঙ্গে দুজনে লিখেছেন, মহাভারতের যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদে সেখানে বিয়ে করছি।

আমাদের বিয়ে ২০২৩ সালের ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে অনুষ্ঠিত হবে এবং তারপরে মুম্বাইয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠিত হবে। আমরা এই যাত্রা শুরু করার সময়, আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসা চাই, যার জন্য আমরা চিরকাল ঋণী এবং কৃতজ্ঞ থাকব।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, পৌরাণিক থিমে নিজেদের বিয়ের আয়োজন করতে যাচ্ছেন রণদীপ-লিন।

নিজের বিয়ে নিয়ে দারুণ খুশি রণদীপ। মণিপুরের মেয়েকে সেখানকার রীতি মেনেই বিয়ে করতে প্রস্তুত অভিনেতা। আপাতত দুই দিনের বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনাই সাজিয়েছেন তারা।

রণদীপ জানান, ‘বিয়েতে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। বিয়ের পরে তারা মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং তাদের কাছের সকলের জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন’।

Nagad

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন এই অভিনেতা। গত বছর দীপাবলির সময় প্রথমবার বান্ধবী লিনের সঙ্গে সকলের আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি। এবার সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন বিয়ের মাধ্যমে।