করোনা আক্রান্ত আরও চার বিচারপতি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ১২/০১/২০২২

ফাইল ছবি

দেশে মহামারী করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছেই। পাশাপাশি করোনার নতুন ধরন (ভেরিয়েন্ট) ওমিক্রনের শনাক্তের সংখ্যা বাড়ছে। এর মধ্যেই খবর এলো হাইকোর্ট বিভাগের বিচারপতি জাহাঙ্গীর হোসনসহ চার বিচারপতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের আগে করোনা আক্রান্ত হয়েছেন আপিল বিভাগে নবনিযুক্ত বিচারপতি নাজমুল আহাসান।

বুধবার (১২ জানুয়ারি) সুপ্রিম কোর্ট সূত্রে বিচারপতিদের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

চিকিৎসক, পুলিশ, নার্স, সাংবাদিক, আমলা, ব্যাংকার, প্রকৌশলী, আইনজীবীসহ প্রায় সব পেশার মানুষই একের পর এক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অনেকেই মৃত্যুবরণ করেছেন। আবার সুস্থ হয়েছেন অনেকে। এবার বিচারকদের মধ্যেও হানা দিয়েছে করোনাভাইরাস।

জানা গেছে, করোনা আক্রান্ত বিচারপতি জাহাঙ্গীর হোসেনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছিল।সূত্র-জাগোনিউজ

এদিকে, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি শাহিনুর ইসলাম ও সদস্য বিচারপতি মো: আবু আহমেদ জমাদার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন প্রসিকিউটর তাপস কান্তি বল।

তিনি জানান, বিচারপতি শাহীনুর ইসলাম ছেলেকে দেখার জন্য আমেরিকাতে যান। সেখানে গিয়ে তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এখন তিনি তার ছেলের বাসাতেই আছেন, তবে তিনি সুস্থ আছেন।

Nagad

তাপস কান্তি বলেন, “আরেকজন মাননীয় বিচারপতি মো: আবু আহমেদ জমাদার গত এক সপ্তাহ ধরে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। সর্বশেষ তিনি বাংলাদেশ পুলিশ হাসতাপালে চিকিৎসাধীন ছিলেন, এখন হয়তো তিনি বাসায় ফিরেছেন।”

সারাদিন/১২ জানুয়ারি/এমবি