মেসি-নেইমারহীন পিএসজির ড্র

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, ১০/০১/২০২২

সংগৃহীত

দলের সবচেয়ে বড় তারকা মেসি ও নেইমার বাদেই মাঠে নেমে ফ্রেঞ্চ লিগ ওয়ানে হোঁচট খেল টেবিল টপার প্যারিস সেইন্ট জার্মেইঁ-পিএসজি।

গতকাল রাতে ২০তম রাউন্ডের খেলায় অলিম্পিক লিওঁ’র মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফিরেছে মরিসিও পচেত্তিনোর দল। লিগে শেষ পাঁচ ম্যাচে এটি চতুর্থ ড্র তাদের, টানা দ্বিতীয়। যেখানে প্রথম ১৫ ম্যাচে ছিলো মাত্র এক হার আর এক ড্র।

করোনাভাইরাসের কারণে নেই লিওনেল মেসি আর ইঞ্জুরির কারণে অনেক দিন ধরেই দলের বাইরে ব্রাজিলিয়ান নেইমার। তবে বর্তমান ফুটবলের তরুণ পোস্টার বয় কিলিয়ান এমবাপ্পে ছিলেন পিএসজির একাদশে।

লিওঁর মাঠে খেলতে গিয়ে শুরুতেই গোল হজম করে পিএসজি। ম্যাচের সপ্তম মিনিটে লিওঁকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস পাকুয়েতা। ম্যাচের ৭৬ মিনিটে দলকে সমতায় ফেরানোর গোলটি করেন থিলো কেহরার। এরপর আর কোনো দল গোল করতে না পারলে ম্যাচটি ড্র হয়।

নতুন বছরে নিজেদের প্রথম ম্যাচে অলিম্পিক লিওঁর সাথে ১-১ গোলে ড্র করল পিএসজি। পয়েন্ট খোয়ালেও তাঁদের শীর্ষস্থান অটুট রয়েছে। ২০ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৪৭ পয়েন্ট। যা দ্বিতীয় স্থানে থাকা নিসের থেকেও ১১ পয়েন্ট বেশি। অন্যদিকে, ২৫ পয়েন্ট নিয়ে লিঁও আছে ১১ নম্বর স্থানে।

সারাদিন/১০ জানুয়ারি/এমবি

Nagad