মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, ০৫/০১/২০২২

সংগৃহীত

মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের টিকিটের দাম কিছুটা কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিমানের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৬ জানুয়ারি তারিখ থেকে সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মাম এবং সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও আবুধাবি রুটে আসন খালি থাকা সাপেক্ষে, নতুন টিকেট কেনার ক্ষেত্রে কমানো সর্বোচ্চ ভাড়ার স্তর কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-জেদ্দা গন্তব্যে ইকোনমি ক্লাসের প্রতি টিকেটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭২ হাজার ৪৫৫ টাকা। এটি কমিয়ে ট্যাক্সসহ ৬৪ হাজার ৮২০ টাকা নির্ধারণ করা হয়েছে। ঢাকা থেকে রিয়াদ ও দাম্মাম গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭০ হাজার ৭৫৮ টাকা, যা কমিয়ে ট্যাক্সসহ ৬৩ হাজার ১২৩ টাকা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-দুবাই গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭৫ হাজার ৫০৮ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৬২ হাজার ৭৮৪ টাকা নির্ধারণ করা হয়েছে। ঢাকা-আবুধাবী গন্তব্যে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৬৭ হাজার ২৫ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৫৮ হাজার ৫৪২ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিমান জানিয়েছে, যাত্রীরা বিমানের যেকোনো সেলস অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস সেন্টার (২৪/৭): মুঠোফোন নম্বর: ০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০, এক্সটেনশন: ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার: ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট কিনতে পারবেন।

উল্লেখ্য, মাস দুয়েক আগে মধ্যপ্রাচ্যের বিভিন্ন গন্তব্যে উড়োজাহাজের ভাড়া লাগামহীনভাবে বাড়ানো হয়েছে।

Nagad

সারাদিন/০৫ জানুয়ারি/এমবি