ক্যাট-ভিকির বিয়েতে ১২০ অতিথি, থাকবে চুক্তিপত্র?

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, ০৫/১২/২০২১

সংগৃহীত

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কুশল এ মাসে গাঁটছড়া বাঁধছেন। টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন।

বিয়ের পাত্র-পাত্রী মুখে কুলুপ আঁটলেও রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার প্রশাসক রাজেন্দ্র কিশন এ বিয়ের খবর একপ্রকার নিশ্চিত করেছেন।

টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় গণমাধ্যমের খবর, বিয়ের নিরাপত্তা ইস্যুতে এক বৈঠক শেষে জেলা প্রশাসক রাজেন্দ্র কিশন জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানে মোট ১২০ জন অতিথি আসবেন। তাঁদের সবাইকে কোভিড বিধি মেনে চলতে হবে; করোনার টিকা নেওয়ার সনদ দেখাতে হবে।

এদিকে, ভারতীয় গণমাধ্যমের শীর্ষ গণমাধ্যমগুলো এ বিয়ের অতিথিদের জন্য শর্তের তালিকা দীর্ঘ করেই চলছে। সে তালিকায় আছে—গোপনীয়তার জন্য চুক্তি স্বাক্ষার করতে ঢুকতে হবে বিয়েতে, রাখা যাবে না মোবাইল ফোন, তোলা যাবে না কোনো ছবি। এভাবে সে তালিকা বাড়তেই আছে।

তবে, ক্যাটরিনা কাইফের এক ঘনিষ্ঠ বন্ধু—এসব শর্তের খবরগুলো হাস্যকর বলে মন্তব্য করেছে। বলিউড-ভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে সে বন্ধু বলেছেন, প্রকাশিত এসব খবর সবচেয়ে হাস্যকর। বিয়ের জন্য কোনো পূর্বশর্ত নেই। সর্বাধিক তারা অনুষ্ঠান চলাকালীন মোবাইল ফোন ব্যবহার না করার জন্য আমন্ত্রিতদের অনুরোধ করতে পারে (যা তাঁরা করেননি)। কিন্তু, কীভাবে তারা আমন্ত্রিতদের অনুষ্ঠানস্থলে থাকাকালীন বহির্বিশ্বের সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করতে বলতে পারে। এটা কি বিয়ে নাকি ন্যাম সম্মেলন? সূত্র: এনটিভি

সারাদিন/৫ ডিসেম্বর/ আর

Nagad