বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ০৫/১২/২০২১

সংগৃহীত

একের পর এক বিয়ের খবর আসছে বলিপাড়ায়। এবার বিয়ের ঠিক একদিন আগে আংটি বদল সারলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। দীর্ঘদিনের প্রেমিক অনুগ্রহ তিওয়ারিও সাথেই সাত পাক ঘুরতে চলেছেন সায়ন্তনী। তার আগে ঘরোয়া অনুষ্ঠানে আংটি বদল সেরেছেন এই অভিনেত্রী।

রোববার (৫ সেপ্টেম্বর) সামাজিক মধ্যমে আংটি পরা ছবি পোস্ট করেছেন সায়ন্তনী। শুধু তাই নয়, তার সাথে শাঁখা-পলা হাতের ছবিও শেয়ার করেছেন তিনি। আর ক্যাপশনে লেখেন, আমার স্বপ্ন সবসময় ছিল কবে শাঁখা পলা পরবে। অবশেষে সেই মুহূর্ত এসে গেল।

বিয়ে কলকাতায় হলেও, সায়ন্তনী ও অনুগ্রহের বউভাত হবে আগামী ৯ ডিসেম্বর অনুরাগের হোমটাউন জয়পুরে। শোনা যাচ্ছে, খুব বড় আয়োজন নয়, নিকট আত্মীয় ও বন্ধুবান্ধদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করতে চলেছেন সায়ন্তনী-অনুগ্রহ।

প্রায় আট বছর ডেট করার পর বিয়ের পিঁড়িতে সায়ন্তনী-অনুগ্রহ। বরাবরই আড়ম্বরহীন ছিমছাম ভাবেই বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে বিয়ের জন্য শ্যুটিং থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রোববার (৫ ডিসেম্বর) বিকেল ৪টা ৫০ মিনিটে সায়ন্তনী ও অনুগ্রহের বিয়ের লগ্ন। অভিনেত্রীর বিয়েতে সাত পাক, কন্যা দান, সিঁদুর দান সবকটি বাঙালি আচার মানা হবে। বিয়ের দিন লাল বেনারসী, মাথায় মুকুট, শাঁখা-পলায় বাঙালি কনের লুকেই দেখা যাবে সায়ন্তনীকে।

সারাদিন/৫ ডিসেম্বর/এমবি

Nagad