শুটিংয়ের এক দশক পর মুক্তি পাচ্ছে রোমানার সিনেমা

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, ২৮/১০/২০২১

ছবি; সংগৃহীত

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রোমানা। মিডিয়া ছেড়েছেন বহুবছর। বিয়ে করে পাড়ি জমান সুদূর যুক্তরাষ্ট্রে। সেখানেই সংসার করছেন। হয়েছেন সন্তানের মা। সেই রোমানাকেই আবারও দেখা যাবে সিনেমা হলের পর্দায়।

১০ বছর আগে শুটিং করা ‘এ দেশ তোমার আমার’ সিনেমা মাধ্যমেই পর্দায় আসছেন তিনি। এফ আই মানিক পরিচালিত সিনেমাটি আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এতে ডিপজলের সহশিল্পী হিসেবে দেখা যাবে রোমানাকে। দেশপ্রেমভিত্তিক এই সিনেমাতে আরও অভিনয় করেছেন দুই প্রয়াত তারকা পারভীন সুলতানা দিতি ও মিজু আহমেদ।

এ প্রসঙ্গে যুক্তরাষ্ট্র থেকে রোমানা বলেন, ‘১০ বছর আগে আমি নাটকে ও ছবিতে সমানতালে কাজ করতাম। তাদের সঙ্গে কাজ করার অনেক স্মৃতি এখনও চোখে স্পষ্ট। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে “এ দেশে তোমার আমার” ছবিটি হলে গিয়ে যেন দেখার। এটা দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার ছবি।’

সিনেমাটি প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে ছবিটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি মেসেজ দিতে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

এর আগে, গত ১৬ সেপ্টেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘এ দেশ তোমার আমার’। এরই মধ্যে প্রকাশ হয়েছে এর ট্রেলার। এই সিনেমা দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ডিপজল ও রোমানা।

 

Nagad

সারাদিন/২৮অক্টোবর/এএইচ