বলিউডে ‘মানিকে মাগে হিতে’র অভিষেক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, ১৯/১০/২০২১

ছবি: ইয়োহানি ডি সিলভা। সংগৃহীত

‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি। সেই গানের সূত্র ধরেই এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

বলিউড সিনেমা ‘সিদ্দাত’-এর টাইটেল ট্র্যাকের গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এবার বলিউড তারকা অজয় দেবগন অভিনীত ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় জায়গা করে নিচ্ছে ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভারতীয় ফিল্ম সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তরান আদর্শ ইনস্টাগ্রামে ইয়োহানির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘উন্মাদনা সৃষ্টিকারী শ্রীলঙ্কান গায়িকার ব্লকবাস্টার গানটি এখন হিন্দিতে। যিনি তার গানের মাধ্যমে ইন্টারনেটে ঝড় তুলেছিলেন। আর সেই গানটির হিন্দি সংস্করণ করা হচ্ছে ‘থ্যাঙ্ক গড’ সিনেমার জন্য।’

‘মানিকে মাগে হিতে’ গানটির সুর শ্রোতাদের হৃদয় স্পর্শ করেছে। সিংহলি ভাষার এই গানটি ভাষা না বুঝে, অর্থ না জেনেই সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। আর এ কারণেই সুযোগটি হাতছাড়া করতে চায়নি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি।

জানা গেছে, গানটি লিখবেন রাশমি গর্গ এবং কম্পোজ করবেন তনিস্ক বাগচি। ইন্দ্র কুমারের পরিচালনায় ‘থ্যাঙ্ক গড’-এ অজয় ছাড়াও আরও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিংকে।

 

Nagad

সারাদিন/১৯অক্টোবর/এএইচ