টিকটক থেকে গুণী পরিচালকের ছবির নায়ক-নায়িকা

বিনোদন প্রতিবেদক:বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ১৯/১০/২০২১

নতুন নায়ক-নায়িকা উপহার দেওয়ার জন্য খ্যাত পরিচালক সোহানুর রহমান সোহান এবার আনছেন দুজনকে। আর তাদের খুঁজে পেয়েছেন ভিডিওনির্ভর প্ল্যাটফর্ম টিকটকে। নাম- জিসান খান ও সানিয়া নূর।

নব্বইয়ের দশকের শুরুতে নবাগত সালমান শাহ-মৌসুমীকে জুটি করে সোহানুর রহমান সোহান নির্মাণ করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি। চলচ্চিত্রের মতোই জুটিটি তুমুল জনপ্রিয়তা পায়। এরপর সোহানের আবিষ্কার ছিল শাকিল খান। শাবনূর-পপির সঙ্গেও প্রশংসিত হন এ নায়ক। এমনকি হালের ঢাকাই ছবির কাণ্ডারি শাকিব খানের প্রথম চলচ্চিত্র ছিল সোহানের পরিচালনায়।

সোহানের নতুন ছবি ‘স্বপ্নের রাজকুমার’-এ নায়ক-নায়িকা হিসেবে থাকবেন তারা। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উপস্থিতিতে গতকাল (১৮ অক্টোবর) রাতে হয়েছে এর মহরত।

গতকাল (১৮ অক্টোবর) সন্ধ্যায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উপস্থিতিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। যেখানে জানানো হয়, সোহানের নতুন সিনেমার নায়ক জিসান খান ও নায়িকা সানিয়া নূর।

তাঁদের প্রসঙ্গে পরিচালকের ভাষ্য, ‘টিটকের মাধ্যমে জিসানের-সানিয়ার খোঁজ পাই। টিকটকটা আমি নিয়মিত দেখি না।পরে তাদের কাজ দেখে অডিশন নিই।’

অনুষ্ঠানে জানানো হয়েছে, এখনও নায়ক-নায়িকার গ্রুমিং চলছে। নভেম্বরের শেষে শুরু হবে রোমান্টিক গল্পনির্ভর সিনেমাটির শুটিং।

Nagad

সারাদিন/১৯ অক্টোবর/ আর