অরুণিতা-পবনদীপের গানের নতুন রেকর্ড

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ১৫/০৯/২০২১

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হলেও অরুণিতা আর পবনদীপকে নিয়ে চর্চা শেষ হচ্ছে না। আবার কাজ করলেন একসাথে। দর্শক ও অনুরাগীদের জন্য মন ভালো করার আরও একটা সুযোগ করে দিলেন।

‘ইন্ডিয়ান আইডল’ অন্যতম বিচারক কণ্ঠশিল্পী হিমেশ রেশামিয়ার সুরে ও কথায় নতুন গান করলেন অরুণিতা-পবনদীপ। গানের শিরোনাম ‘ও সাইয়োনি’।

গানটির স্টুডিও ভার্সন প্রকাশ হয় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)। গানটি প্রকাশের ২৪ ঘণ্টা না পার হতেই ইউটিউবে ৩৭ লাখের বেশি ভিউ ছাড়িয়ে গেছে।

‘হিমেশ কা দিলসে’ অ্যালবামের এই গানে স্টুডিও ভার্সনে দেখা যাচ্ছে জিন্সের জ্যাকেট আর টি-শার্ট পপরে গানের শ্যুটে হাজির হয়েছেন পবন। মাথায় পাহাড়ি টুপি। আর অরুণিতা পরেছেন স্কার্ট আর ক্রপ টপ। মাথায় খোঁপা করে চুলে দিয়েছেন ফুলের মালা।

পুরো ভিডিয়োতেই গান রেকর্ডিংয়ের মাঝে পবনদীপ আর অরুণিতার কেমিস্ট্রি আবারও চোখ টানল নেটপাড়ার। বোঝা যাচ্ছে, একে-অপরের সঙ্গ কতটা উপভোগ করেন দু’জন।

এ নিয়ে তৃতীয়বার হিমেশ রেশামিয়ার মিউজিক অ্যালবামে কাজ করলেন অরুণিতা-পবনদীপ। এর আগে ‘হিমেশ কি দিলসে’ অ্যালবামের ‘তেরি উমিদ’ এবং ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে তেরে বগের’ গান দুটি গেয়েছিলেন তারা।

Nagad

‘ইন্ডিয়ান আইডল’-এর দীর্ঘ আট মাসের যাত্রায় বেশ কিছু পর্বে একসঙ্গে রোমান্টিক গান গেয়েছেন এই দুই প্রতিযোগী। মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে। এ থেকে একাধিকবার তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেছেন অরুণিতা ও পবনদীপ।

 

সারাদিন/১৫সেপ্টেম্বর/এএইচ