সদরদপ্তরে মাথায় গুলি লেগে র‌্যাব সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, ১৩/০৯/২০২১

রাজধানীর কুর্মিটোলায় র‌্যাব সদরদপ্তরে মাথায় গুলি লেগে শুভ মল্ল (২৬) নামে এক র‌্যাব সদস্য মারা গেছেন। পুলিশের এই কনস্টেবল প্রেষণে র‌্যাব সদরদপ্তরে কর্মরত ছিলেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে র‌্যাব সদরদপ্তরে এ ঘটনা ঘটে।

র‌্যাব সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয় শুভ মল্লকে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বলেন, শুভ একা ডিউটিতে ছিল। দুপুর আড়াইটার দিকে হঠাৎ গুলির শব্দ শুনতে পাওয়া যায়। পরে র‌্যাব সদস্যরা কাছে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পায়। এ সময় দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুভ কীভাবে গুলিবিদ্ধ হলো, তিনি নিজেই গুলিতে আত্মহত্যা করেছেন, নাকি অন্যভাবে গুলিবিদ্ধ হয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জরুরিভিত্তিতে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হলে বিকেল সোয়া ৫টার দিকে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Nagad

সারাদিন/১৩ সেপ্টেম্বর/ আর