মেয়ার্সকে সাঝঘরে ফেরালেন সাকিব

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, ১৮/০৭/২০২১

ধৈর্য হারিয়ে তুলে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে মাহমুদউল্লাহ রিয়াদের ক্যাচে পরিণত হলেন ডিয়ন মায়ার্স (৩৪)। বুদ্ধিদীপ্ত বোলিংয়ে জিম্বাবুয়ের পঞ্চম ও নিজের দ্বিতীয় উইকেট তুলে নিলেন সাকিব আল হাসান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৩তম ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৪৭ রান।

চাকাভার সঙ্গে গড়া টেলরের ৪৭ রানের জুটি ভেঙে দেন সাকিব। এরপর ডিয়ন মেয়ার্সকে সঙ্গী করে দলীয় সংগ্রহ একশো পাড় করেন টেলর। আর ব্যক্তিগত অর্ধশতকের কাছেও পৌঁছে গিয়েছিলেন। কিন্তু তাকে আর সে মাইলফলক ছুঁতে দিলেন না পেসার শরিফুল ইসলাম। দিনের প্রথম সাফল্য তুলে নিলেন অধিনায়কের উইকিটে দিয়েই। টেলরের আউটি দুর্ভাগ্যজনক।

শরিফুল ইসলামকে অনেকবারই আপার কাট করার চেষ্টা করছিলেন টেলর। ২৫তম ওভারে আবার সেই একই চেষ্টায় ব্যর্থ হন। কট বিহাইন্ডের আবেদন করে বাংলাদেশ। পরে আবার সেই শটের শ্যাডোর মতো করতে গিয়ে বেলস ফেলে দেন টেইলর।

রিপ্লেতে দেখে তাকে হিট উইকেট দেন আম্পায়ার। আউট হওয়ার আগে ৫৭ বলে খেলে ৪৬ রান জমা করেন টেলর।

এর আগে ইনিংসের প্রথম ওভারেই বাংলাদেশ দলকে সাফল্য এনে দেন তাসকিন আহমেদ। ডানহাতি পেসারের শর্ট লেন্থের বল অফ স্ট্যাম্পের বাইরে দিয়ে বেরিয়ে যাওয়ার পথে লাট করেছিলেন স্বাগতিক দলের ওপেনার তিনাশে কামুনহুকামুই। মাত্র ৩ রানেই প্রথম উইকেট হারায় জিম্বাবুয়ে।

Nagad

বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত চলতি ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে রোববার হারারে স্পোর্টস ক্লাব মাঠে টসে জিতে শুরুতে ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।

সারাদিন/১৮জুলাই/এএইচ