সাপাহারে ৩০০ পিস টাপেন্টা ট্যাবলেট সহ দুই মাদক কারবারি আটক

নওগাঁ প্রতিনিধি:নওগাঁ প্রতিনিধি:
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, ০৫/০৭/২০২১

নওগাঁর সাপাহারে ৩০০শ পিস নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট সহ ২জন কুখ্যাত মাদক কারবারিকে বিজিবি আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা মাদক কারবারিরা হলো উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের আব্দুল গণির ছেলে আব্দুস সাত্তার ওরফে বাবু (৩০) ও একই গ্রামের মৃত: ইসরাইলের ছেলে মাসুদ রানা (৩৫)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আদাতলা সীমান্ত এলাকার জালশুকা গ্রামে সন্দেহ জনক ভাবে ওই দুই মাদক পাচারকারী ঘোরাফেরা করতে থাকে। এ সময় পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মীগণ তাদেরকে আট করে বিজিবির টহলদলকে অবগত করে।

সংবাদ পেয়ে বিজিবি ঘটনাস্থলে পৌছে আটকৃতদের জিজ্ঞাসা বাদ সহ তাদের দেহ তল্লাশি করে তাদের নিকট থেকে ৩০০ পিস নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে। বিজিবি তাদের কে আদাতলা ক্যাম্পে নিয়ে আসে ও রাতেই মাদক সহ আটককৃতদের সাপাহার থানায় সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার জানান, আজ সোমবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৪২(১)/৪১ ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সারাদিন/৫জুলাই/ আর

Nagad