নুসরাতের ‘বিয়ে-বিচ্ছেদ’ বিতর্কের মধ্যে মুখ খুললেন যশ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ১০/০৬/২০২১

নুসরাত জাহান-নিখিল জৈন বিতর্কে বুধবার দিনভর তোলপাড় টলিপাড়া। যাকে জড়িয়ে গত ৫ দিন ধরে এত চর্চা, সেই যশ দাশগুপ্ত এত দিন একটি কথাও বলেননি। অবশেষে বুধবার সন্ধ্যায় মুখ খুললেন তিনিও! তার মন্তব্য নুসরাত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন জুগিয়েছে।

ইনস্টাগ্রামে দেওয়া যশের পোস্টে দেখা যায়, ব্লু ডেনিম আর সাদা রঙের টি-শার্টে পা মুড়ে বসে আছেন যশ। চারপাশে সাদা রঙের প্লাস্টার অফ প্যারিসের টবে সাজানো সবুজ গাছপালা।

সেইগুলির দেখেই তাকিয়ে রয়েছেন আনমোনা যশ। ক্যাপশনে লিখেছেন- ‘একজন বুদ্ধিমান মানুষ সমস্যার সমাধান করে, আর একজন জ্ঞানী মানুষ সমস্যাকে এড়িয়ে চলে..’।

ভক্তদের মনে প্রশ্ন কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন অভিনেতা? কোন সমস্যার কথাই বা জানান দিতে চাইলেন? নাম না করে কাকেই বা বোকা বললেন! যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ।

যশের মনের ভাবনা স্পষ্ট না হলেও পোস্ট প্রকাশ্যে আসার মুহূর্তের মধ্যেই এই ছবিতে মন্তব্য করেন নুসরত। তবে তার নজর কিন্তু যশের প্রতি নয়, বরং যশের সাজানো বাগানে। নুসরত লেখেন-‘তোমার গাছগুলো খুব সুন্দর লাগছে’।

নুসরাত-নিখিলের বিয়ে বিচ্ছেদ ও অনাগত সন্তান নিয়ে সামাজিকমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে ভক্তরা। এমন পরিস্থিতিতে অনেকে যশ দাশগুপ্তের প্রতি প্রশ্নও ছুড়েছেন। কেউ কেউ ব্যঙ্গ করছেন।

Nagad

ভক্তরা যশের প্রতি লিখেছেন, ‘এতো চুপ কেন? আপনাকে চুপ থাকতে দেখে সত্যিই হাসি পাচ্ছে।’ কেউ ব্যঙ্গ করে অভিনন্দন জানাচ্ছেন যশকে। লিখেছেন, ‘বাবা হচ্ছেন। আন্তরিক শুভেচ্ছা আপনাকে।’

সারাদিন/১০জুন/এএইচ