পঞ্চগড়ে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত-২

পঞ্চগড় প্রতিনিধি:পঞ্চগড় প্রতিনিধি:
প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, ১০/০৬/২০২১

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুজন আলী (১৯) নামে এক যুবক আহত হয়েছেন। তবে সুজন আলী হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (৯ জুন) রাতে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ভেরসা সেতুর ওপরে পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক রুবেল হোসেন (২০) এবং স্বপন (১৮) দুইজন যুবক নিহত হয়েছে।

জানা যায়, রুবেল হোসেন পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোহালমারী এলাকার কালু মিয়ার ছেলে এবং স্বপন জেলার বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।সে কালান্দিগঞ্জ এইচ আর এফ পেট্রোল পাম্পের কর্মচারী।আহত সুজন আলীর বাড়ি দূর্ঘটনা স্থানের পাশে বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, রুবেল হোসেন পঞ্চগড় হয়ে তেঁতুলিয়ার দিকে পিকআপে করে যাচ্ছিলেন এবং কাভার্ডভ্যানটি পঞ্চগড় উদ্দেশ্যে যাচ্ছিলো তবে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ভেরসা সেতুর উপরে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। মুখোমুখি সংঘর্ষে পিকআপটি সেতুর উপরে মহাসড়কে উল্টে পরে যায়।এতে করে রুবেল হোসেন ঘটনাস্থলে মারা যায়। দূর্ঘটনাটি রাতে হওয়ার কারণে লোকজন আসতে একটু দেরি হয় এবং অপর দুইজনকে জরুরী অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষণা করেন। তবে দুর্ঘটনাটি ঘটে যাওয়ার পর থেকেই স্বপনের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে সুজন আলীর অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম বিষয়েটি নিশ্চিত করেছেন।

সারাদিন/১০জুন/ আর

Nagad