প্রভাসের ‘রাধে শ্যাম’ মুক্তি পাচ্ছে অনলাইনে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, ০৯/০৬/২০২১

মহামারী করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো ভারত। দেশটিতে করোনায় দরিদ্র হয়ে গেছেন অনেকে। সংক্রমণ ঠেকাতে বন্ধ রয়েছে সিনেমা হল। তাই বাধ্য হয়ে ওটিটি প্লাটফর্মেই মুক্তি দেওয়া হচ্ছে বিগ বাজেটের সব সিনেমা।

শোনা যাচ্ছে, ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ভারতের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা উপহার দেয়া নায়ক প্রভাসের ‘রাধে শ্যাম’। এ সিনেমাটি শিগগিরই অনলাইনে দেখা যাবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সিনেমার প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। ৪০০ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে এ সিনেমার জন্য। এ বিষয়ে মুখ খোলেননি প্রযোজক।

‘রাধে শ্যাম’ সিনেমাটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্য ৪০০ কোটির অফার নেহাত মন্দ নয়। তাই একেবারে প্রস্তাবটি উড়িয়ে দিতে পারছেন না প্রযোজক। তিনি শিগগিরই তার টিমের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর ৪১ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেতা প্রভাস। জন্মদিনেই প্রকাশ্যে আসে তার ‘রাধে শ্যাম’র মোশন পোস্টার। এদিন সোশ্যাল মিডিয়ায় সিনেমার পোস্টার শেয়ার করেন প্রভাস ও সিনেমার নির্মাতারাও। সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

সারাদিন/৯জুন/এএইচ

Nagad