বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দলে আরও ছয় ক্রিকেটার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ০৮/০৬/২০২১

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসছে আস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা তাদের। সীমিত ওভারের এই সিরিজের জন্য এরই মধ্যে প্রাথমিক দলও ঘোষণা করেছে তারা। এই দলে আরও ছয় জনকে অর্ন্তভুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ক্রিকবাজের খবরে জানা গেছে, ২৩ সদস্যের দলের সঙ্গে নতুন করে আরও ছয়জনকে প্রাথমিক দলে যুক্ত করেছে সিএ। এখন প্রাথমিক দলটি ২৯ সদস্যের হয়েছে।

নতুন করে দলে নেওয়া হয়েছে ড্যান ক্রিস্টিয়ান, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার, ক্যামেরন গ্রিন, ওয়েস আগার ও নাথান এলিস।

২০১৭ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন ক্রিস্টিয়ান। ২০১০ সালে জাতীয় দলে অভিষেকের পর দেশের হয়ে ১৯টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ক্রিস্টিয়ান।

বাংলাদেশ সফরে ৫টি টি-টোয়েন্টি খেলার কথা অসিদের। তবে সূচি এখনও ঠিক হয়নি। তবে আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে এ মাসের শেষের দিকে দেশ ছাড়বে অসিরা।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল : অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন আগার, ওয়েস আগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্চি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা। সূত্র: এনটিভি

Nagad