সিএমপিতে ৮ এসির রদবদল

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ০৭/০৫/২০২১

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সহকারী কমিশনার (এসি) পদমর্যাদার আট জন কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক অফিস আদেশে বৃহস্পতিবার রাতে এই রদবদল করা হয়।

এর আগে সিএমপির পাঁচ সহকারী কমিশনার পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হওয়ায় তাদের পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়। এরপরই সিএমপির ওই পাঁচ জোনে নতুন এসি পদায়নের পর মোট আট কর্মকর্তার দপ্তর রদবদল করা হয়।

সিএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মো: আব্দুর রউফ এসব তথ্য নিশ্চিত করেন।

অফিস আদেশে বলা হয়, সহকারী কমিশনার (এসি) সিএমপি কমিশনারের স্টাফ অফিসার মোধ মুজাহিদুল ইসলাম, কোতোয়ালি জোনের এসি ও ডিবি উত্তরের এসি মো: দেলোয়ার হোসেনকে স্টাফ অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে। সদর এসি মুকুল চাকমাকে পাহাড়তলী জোনের এসি ও পাহাড়তলী জোনের এসি মো: আরিফ হোসেনকে ডিবি উত্তর এসি হিসাবে পদায়ন করা হয়েছে।

চকবাজার জোনের এসি মুহাম্মদ রাইসুল ইসলামকে ডিবি দক্ষিণের এসি, অতিরিক্ত দায়িত্ব (ডিবি-পি আর অ্যান্ড আইসিটি) ও ডিবি দক্ষিণের এসি কামরুল ইসলামকে চকবাজার জোনের এসি হিসেবে পদায়ন করা হয়েছে। এসি (সংযুক্ত ক্রাইম এন্ড অপারেশন) কাজী মো: তারেক আজিজ বন্দর জোন ও এসি (সরবরাহ) মো: মাহমুদুল হাসান মামুনকে ডবলমুরিং এসি হিসেবে পদায়ন করা হয়েছে।সূত্র : ইউএনবি

Nagad