৫০০ পরিবারকে ঈদ সামগ্রী দিল স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ০৫/০৫/২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে হতদরিদ্র অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়নগঞ্জ মহানগর শাখা। মঙ্গলবার (৪ মে) দুপুর ২টায় জেলার চাষাড়া মোড়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক জননেতা একেএম আফজালুর রহমান বাবু। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ভয়কে জয় করে মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্যোগ দূর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ সবসময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি আরও বলেন উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের এজেন্ডা বাস্তবায়নের জন্য হেফাজতে ইসলাম নেতা জুনায়েদ বাবু নগরী ও মামুনুল হক গং সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। ইসলামের হেফাজতের কথা বলে তারা ইসলাম বিরোধী কার্যক্রমে লিপ্ত থাকে। নারায়ণগঞ্জে রিসোর্টে বেগানা নারী নিয়ে ফূর্তি করতে এসে জনতার হাতে ধরা পড়ায় তাদের প্রকৃত চরিত্র ফুটে উঠেছে। ধর্মের লেবাসধারী উগ্র সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা পাকিস্তান ও আফগানিস্তানের মতো বাংলাদেশকেও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহবান জানান। এরা দেশ ও জাতির শত্রু। যেকোন মূল্যে তাদের অপতৎপরতা রুখে দিতে স্বেচ্ছাসেবক লীগ পূর্বের ন্যায় রাজপথে সদা সর্বদা সক্রিয় রয়েছে।

এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, মেহেদী হাসান মোল্লা, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক অ্যাডঃ মোঃ ইকবাল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেন।

সারাদিন/৫মে/এএইচ

Nagad