বংশালে রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৪:১০ পূর্বাহ্ণ, ০৫/০৫/২০২১

রাজধানীর বংশালে রিকশাচালককে মারধরকারী সেই সুলতান আহমেদ নামে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরের নেতৃত্বে একটি টিম সুলতান আহমেদ নামে ওই ব্যক্তিকে আটক করে।

মঙ্গলবার (০৪ মে) মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনার জন্ম দেয়। একজন সাংবাদিক রিকশাচালককে মারধরের ভিডিও পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠানোর পর তাকে ধরতে অভিযান চালায় পুলিশ।

ওসি বলেন, ‘আজ সন্ধ্যা সোয়া ৬টার দিকে সুলতান আহমদকে আটক করা হয়েছে। নির্যাতনের শিকার রিকশা চালককেও খুঁজছে পুলিশ।’

পু‌লিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স বিভাগ থেকে জানানো হয়, একজন সংবাদকর্মী পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, আজ বেলা আনুমানিক দেড়টায় রাজধানীর বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে মারধর করছেন। এক পর্যায়ে রিকশাচালক অচেতন হয়ে মাটিতে পড়ে যান। লোকজন এসে তাকে উদ্ধার করেন।

ভিডিওটি দেখে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসিকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনতে নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশের একটি দল তাকে খুঁজে বের করে আটক করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

Nagad