দেশ ও জনগণের কল্যাণে সব সময় সচেষ্ট থাকতে হবে : আইজিপি

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, ০৪/০৫/২০২১

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সব সময় সচেষ্ট থাকতে হবে।’

অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সাতজন কর্মকর্তার র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি এ কথা বলেন। আজ মঙ্গলবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইজিপি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গত ১২ বছরে পুলিশের আধুনিকায়নে অনেক অর্জন হয়েছে। এ অর্জন ধরে রেখে সামনে এগিয়ে যেতে হবে।’ তিনি বলেন, বুদ্ধিমত্তার সঙ্গে, ধৈর্যের সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণে কাজ করতে হবে।

ড. বেনজীর আহমেদ বলেন, সম্মান ও মর্যাদার সঙ্গে চাকরি করতে হবে, যেন অবসরে যাওয়ার সময় গর্ব নিয়ে চাকরি থেকে যাওয়া যায়।

আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের অভিনন্দন জানান এবং সার্বিক সাফল্য কামনা করেন।

অতিরিক্ত আইজিপি (এঅ্যান্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজিদের মধ্যে সৈয়দ নুরুল ইসলাম ও মোহাম্মদ হারুন অর রশীদ এ সময় বক্তব্য দেন।

Nagad

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (অর্থ) এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মো. মাজহারুল ইসলাম, এসবির অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম এবং পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাদিন/৪মে/ আরএ