পিরোজপুরে ৫০০ কর্মহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, ০৩/০৫/২০২১

পিরোজপুরে বৈশ্বিক কোভিড-১৯ পরিস্থিতির কারণে বিভিন্ন শ্রেণিপেশার কর্মহীন জনগোষ্ঠীর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরণ করেছে জেলা প্রশাসন।

সোমবার (৩ মে) সকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ৫০০ পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ, পিরোজপুর প্রেসক্লাবের আহ্বায়ক গৌতম রায় চৌধুরী, নেজারত ডেপুটি কালেক্টর আল ইমরান খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় পাঁচশ কর্মহীন পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, সেমাই, নুডুলসসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ ছাড়া জেলার ৫৩টি ইউনিয়নের প্রতিটিতে দুই লাখ ৫০ হাজার টাকা, ৫০ হাজার ৮৫০টি পরিবারের প্রত্যেককে ভিজিএফের ৪৫০ টাকা, শিশুখাদ্যের জন্য সাত উপজেলায় এক লাখ টাকা করে সাত লাখ টাকা, কর্মহীন পরিবার প্রতিটিতে দুই হাজার ৫০০ টাকা, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্তদের ১৫ লাখ টাকা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে আরও ১০ লাখ টাকা দেওয়া হবে। সূত্র: এনটিভি

Nagad