টেকনো’র গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুপারস্টার ক্রিস ইভানস

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, ০৩/০৫/২০২১

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো, সম্প্রতি হলিউড সুপারস্টার ক্রিস ইভানস-কে তাদের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেছে। এই পার্টনারশিপের ফলে টেকনোর ব্র্যান্ড দর্শন- সর্বদা মানুষকে অনুপ্রাণিত করার চেষ্টা করা, প্রাণবন্ত মন নিয়ে চলা এবং শ্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টা চালিয়ে যাওয়ার মত চিন্তাধারা প্রকাশ পেয়েছে। এই চিন্তাধারাগুলো সকলের মাঝে পৌঁছে দিতে হলিউডের জনপ্রিয় মার্ভেল ইউনিভার্স সিরিজের ক্যাপ্টেন আমেরিকা খ্যাত সুপারস্টার ক্রিস ইভানস -কে সাথে নিয়ে এগিয়ে যেতে চায় টেকনো।

টেকনো’র সাথে পার্টনারশিপের বিষয়ে ক্রিস ইভানস বলেন, “টেকনো’র সাথে যুক্ত হতে পেরে আমি সত্যিই আনন্দিত ও ভীষণ আশবাদী। টেকনো এমন একটি উঠতি স্মার্টফোন ব্র্যান্ড যা উদীয়মান বাজারে সর্বদা ব্যবহারকারীদের চাহিদা মোতাবেক আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী পণ্য নিয়ে হাজির হয়। টেকনো সাম্প্রতিক বছরগুলোতে অবিচ্ছিন্নভাবে গ্লোবালি নিজেদের উপস্থিতি বজায় রাখার পাশাপাশি ধারাবাহিকভাবে পণ্যের প্রযুক্তিগত মান, আধুনিক নকশা এবং গুণগত মান ধরে রেখেছে। টেকনো’র মতো একটি ব্র্যান্ড, যারা সর্বদা গ্রাহকদের অনুপ্রাণিত করতে চেষ্টা করে, তাদের একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত।”

টেকনো মোবাইল-এর জিএম স্টিফেন হা বলেন, “টেকনো তার গ্রাহকদের জন্য প্রযুক্তির ব্যবহারকে আরও সহজতর করে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ। টেকনো’র ব্র্যান্ডের মূলমন্ত্র ‘ইয়ং অ্যাট হার্ট’-এর সাথে ক্যাপ্টেন আমেরিকা ক্রিস ইভানস-এর মতো একজন ব্যক্তিত্ব সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ। তিনি নিজে যেমন তার ক্যারিয়ারে শ্রেষ্ঠত্ব বজায় রাখতে সর্বদা সচেষ্ট থাকেন, তেমনই আমরাও আমাদের ব্র্যান্ডের ‘ইয়ং অ্যাট হার্ট’ মনোভাবের সাথে বৈশ্বিক উদীয়মান বাজারে আমাদের শ্রেষ্ঠত্ব বজায় রাখতে সচেষ্ট থাকি। ইভানস-এর আধুনিক ও সুরুচিপূর্ণ ফ্যাশনেরই প্রতিফলন পণ্যের ডিজাইন ও মানোন্নয়নে টেকনো’র ধারাবাহিকতা। যেমন দৃষ্টিনন্দন তেমনই এনার্জেটিক ও টেকসই এবং মানুষের চাহিদা পূরণে বরাবরই আগে। আমার বিশ্বাস, এই সংযুক্তির মাধ্যমে আমরা আরও নতুন গ্রাহক পেতে এবং আমাদের ব্র্যান্ডকে বৈশ্বিকভাবে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবো।”

বিখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি’র সাথে পার্টনারশিপের পর ক্যাপ্টেইন আমেরিকা খ্যাত ক্রিস ইভানস-এর সাথে এই পার্টনারশিপের মাধ্যমে আরও একটি মাইলফলক অর্জন করলো টেকনো। এর মাধ্যমে টেকনো’র গ্লোবাল আপগ্রেডিং পরিকল্পনার একটি অংশ পরিপূর্ণ হলো। সেরা প্রযুক্তি, আধুনিক ও নান্দনিক ডিজাইন এবং উদ্ভাবনের মাধ্যমে বিশ্বজুড়ে উদীয়মান বাজারগুলোতে নিজেদের উপস্থিতি বৃদ্ধি করাই টেকনো’র মূল লক্ষ্য।