ঈদে জোড়া অফার নিয়ে জেন্টল পার্ক

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, ০২/০৫/২০২১

ঈদ ট্রেন্ডে দেশি মোটিফের সঙ্গে পশ্চিমা ধাঁচের ফ্যাশন যুক্ত করেছে জেন্টল পার্ক। থাকছে কাবলি, কামিজ, কুর্তি, এক্সিকিউটিভ পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, গেঞ্জিসহ শিশুদের বিভিন্ন পোশাক। মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়ে ঈদ পোশাকগুলোতে আনা হয়েছে প্যাটার্নে নতুনত্ব।

রংয়ের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্যে থাকছে রাতের ফরমাল বা ফেস্টিভ পোশাকে। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরও থাকছে জোড়া মূল্যছাড় ক্যাম্পেইন। শোরুমে যেকোন ৫টি পোশাক বা ফ্যাশন অনুসঙ্গ ক্রয়ে থাকছে সর্বোচ্চ ৩০% মূল্যছাড় সুবিধা।

পাশাপাশি অনলাইন কেনাকাটায় দেয়া হচ্ছে সকল পণ্যে ২০% মূল্যছাড়। এছাড়া অনলাইনে স্ট্যান্ডার্ড চাটার্ড ক্রেডিট কার্ডে মিলবে অতিরিক্ত ২৫% মূল্য ক্যাশব্যাক সুবিধাও। দেশজুড়ে ৪৫টি জেন্টল পার্কের রিটেইল শোরুমের পাশাপাশি ওয়েবসাইট এবং ফেসবুক পেজ থেকেও কেনা যাবে পণ্য।

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চীফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, “ঈদে প্রায় ১৪ ক্যাটাগরিতে নীট, ওভেন ও লেদার পণ্য তৈরি করেছি আমরা। কাপড় এবং রং ছাপিয়ে পুরুষ ও শিশুদের পাঞ্জাবির কাটেও থাকছে বৈচ্যিত্র্য। ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই। জীবনযাত্রায় সহজতা বাড়াতে দাম সাশ্রয়ী প্রতিটি পণ্যে বাড়তি থাকছে মূল্যছাড় সুবিধাও।

পাশাপাশি শোরুমে কেনাকাটা ছাড়াও আমরা গুরুত্ব দিচ্ছি অনলাইন অর্ডারের প্রতিও।” ২০% ফ্ল্যাট মূল্য ছাড়ে কিনতে অনলাইনেও www.gentlepark.com গিয়েও অর্ডার করতে পারেন।

Nagad