হাইকোর্টে আগাম জামিন আবেদন আনভীরের

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ২৮/০৪/২০২১

‘আত্মহত্যায় প্ররোচনা’র মামলায় হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। এক তরুণীর আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় আনভীর হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেছেন।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে তিনি আইনজীবীর মাধ্যমে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন জমা দেন। মামলার পর বসুন্ধরার এই শীর্ষ কর্মকর্তা দেশের বাইরে চলে গেছেন বলে সামাজিক মাধ্যমে খবর ছড়িয়ে পড়লেও তিনি এ আগাম জামিন আবেদন করলেন।

বৃহস্পতিবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে এই জামিন আবেদনটি শুনানির জন্য কার্যতালিকার ১৪ নম্বর ক্রমিকে রাখা হয়েছে। বুধবার রাতে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ কার্যতালিকা প্রকাশ করা হয়েছে।

প্রসঙ্গত সোমবার (২৬ এপ্রিল) রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে ওই তরুণীর লাশ উদ্ধারের পর মঙ্গলবার ভোররাতে গুলশান থানায় মামলাটি করেছেন তার বোন নুসরাত জাহান।

মোসারাত জাহান মুনিয়া মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। সোমবার রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

Nagad