পিএসএলে দল পেলেন বাংলাদেশের তিন তারকা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ২৮/০৪/২০২১

ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এবারও দল পেয়েছেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ। সঙ্গে প্রথমবারের মতো এই টুর্নামেন্টে দল পেয়েছেন আরেক বাংলাদেশি তারকা লিটন দাস।

লাহোর কালান্দার্সে সাকিব আল হাসান, মুলতান সুলতানসে মাহমুদউল্লাহ রিয়াদ এবং করাচি কিংসের হয়ে খেলার সুযোগ পেয়েছেন লিটন দাস। ড্রাফটে থাকলেও দল পাননি তামিম ইকবাল, তাসকিন আহমেদ, সাব্বির রহমান।

গত ফেব্রুয়ারির শেষদিকে শুরু হয়েছিল পিএসএলের ষষ্ঠ আসর। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ১৪টি ম্যাচ হওয়ার পর ৪ মার্চ স্থগিত করা হয় এ টুর্নামেন্ট। পরে ঠিক করা হয়, করাচিতে আগামী ১ জুন থেকে হবে আসরের বাকি ২০টি ম্যাচ।

কিন্তু এ সময় আবার পাওয়া যাবে না অনেক খেলোয়াড়কে। তাই মঙ্গলবার প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে সব দলগুলোকে নতুন খেলোয়াড় নেয়ার সুযোগ করে দিয়েছেন আয়োজকরা। যেখানে ছিল ১৩২ জন বিদেশি খেলোয়াড়ের নাম। বাংলাদেশ থেকে ছিলেন ৬ জন।

পিএসএলের এই দ্বিতীয় পর্বে যেসব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং টিম অফিসিয়ালরা খেলবেন, তাদের সবাইকে করাচিতে একটি হোটেলের আলাদা আলাদা কক্ষে সাতদিনের কঠোর কোয়ারেন্টাইন করতে হবে। যা শুরু হবে ২২ মে থেকে। পরে তিনদিনের অনুশীলন করে মাঠে নামবেন তারা।

তবে বাংলাদেশের খেলোয়াড়দের জন্য রয়েছে একটি বাঁধা! জুনে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। যেখানে স্বাভাবিকভাবেই দলে থাকার কথা সাকিব, মাহমুদউল্লাহ, লিটনদের। তাই পিএসএলের কয়টি ম্যাচ খেলতে পারবেন তারা, তা নিয়ে একটা সংশয় থেকেই যায়।

Nagad

সারাদিন/২৮ এপ্রিল/এএইচ