দ্বিতীয় টেস্ট: দুই খেলোয়াড়কে দলে নিলো শ্রীলঙ্কা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ২৭/০৪/২০২১

দ্বিতীয় টেস্টকে সামনে রেখে একাদশ ঘোষণা করেছে শ্রীলংকা। নতুন করে দলে যোগ দিয়েছেন স্কোয়াডে থাকা দুই বোলার। তারা হলেন – বাঁহাতি চায়নাম্যান লাকশান সান্দাকান ও পেসার চামিকা করুনারাত্নে।

প্রথম টেস্টের মাঝপথে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে লাহিরু কুমারাকে হারিয়েছে শ্রীলঙ্কা। এছাড়া বাইরে থেকেই ইনজুরির কবলে পড়েছেন তরুণ বাঁহাতি পেসার দিলশান মাদুশাঙ্কা। যার ফলে দ্বিতীয় টেস্টের দুজনের কাউকেই পাচ্ছে না স্বাগতিকরা।

২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি মাত্র টেস্ট খেলেছেন চামিকা। তবে ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্সের মধ্যেই রয়েছেন তিনি। অন্যদিকে লঙ্কান ক্রিকেটে পরীক্ষিত সৈনিক সান্দাকান। স্পিন শক্তি বাড়ানোর লক্ষ্যে তাকে দলে ভিড়িয়েছে শ্রীলঙ্কা।

তবে ২০১৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর আর সাদা পোশাকে খেলেননি সান্দাকান। মূলত পাল্লেকেলে স্টেডিয়ামে তার ঈর্ষণীয় পারফরম্যান্সের কারণেই ডাকা হয়েছে দ্বিতীয় টেস্টের স্কোয়াডে। আগামী বৃহস্পতিবার (২৯ এপ্রিল) থেকে মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি।

দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলংকার স্কোয়াড

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, ওসাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্ডিমাল, দাসুন সানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেনা সিলভা, সুরাঙ্গা লাকমাল, ওয়ানিদু হাসারাঙ্গা, বিশ্ব ফার্নান্দো, রমেশ মেন্ডিস, অসিথা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, প্রাবিন জয়াভিক্রমা, লাকশান সান্দাকান ও চামিকা করুনারাত্নে।

Nagad

সারাদিন/২৭এপ্রিল/এএইচ