৩২ বছরের প্রতিজ্ঞা ভাঙলেন সালমান খান!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, ২৭/০৪/২০২১

বলিউডের একাধিক রোম্যান্টিক চরিত্রে তিনি অভিনয় করেছেন। তার মধ্যে এখনও হিট অনেকগুলি। কিন্তু কখনও অনস্ক্রিন চুম্বনে রাজি হননি সালমন খান কারণে তিনি জানিয়েছেন অস্বস্তিবোধের কথা। তবে নিজের ‘নো কিস’ প্রতিজ্ঞা ৩২ বছরের ক‍্যারিয়ারে অবশেষে ভেঙেছেন সালমান খান! রাধে ছবিতে

বলিউডের তিন খানের চুম্বনের ব্যাপারে সামান্য হলেও ছুঁৎমার্গ ছিল। তাদের প্রায়ই জোর গলায় বলতে শোনা যেত যে ভালোবাসার দৃশ্যে চুম্বন দেখানো বিদেশি সংস্কৃতির সঙ্গেই একমাত্র খাপ খায়, ভারতীয় ছবিতে তার প্রয়োজন নেই। যদিও শাহরুখ খান অনেক বছর হয়ে গেল এই ছুঁৎমার্গ কাটিয়েছেন, ২০১২ সালে মুক্তি পাওয়া জব তক হ্যায় জান ছবিতে চুম্বন করেছন ক্যাটরিনা কাইফকে। আমির খানের প্রতিজ্ঞা ভাঙার নজির আরও পুরনো, সেই ১৯৯৬ সালেই বলিউডের রুপোলি পর্দায় আগুন ঝরিয়েছিল রাজা হিন্দুস্তানি ছবিতে বৃষ্টির মধ্যে গাছের তলায় করিশমা কাপুরকে চুম্বন করার দৃশ্য!

তবে সালমান এই ২০২১ সাল পর্যন্ত প্রতিজ্ঞা রক্ষা করেছিলেন! প্রভু দেবার রাধে ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই ছবির সূত্রে সেই প্রতিজ্ঞা আপাতত ভেঙে খান খান! সদ্য মুক্তি পাওয়া ছবির ট্রেলারে মাত্র এক সেকেন্ডে জন্য তাকে দিশা পটানিকে চুম্বন করতে দেখা গিয়েছে। আর তাতেই রীতিমতো অবাক হয়েছেন ভক্তেরা। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা- আবছায়ায় মেশা ওই দৃশ্যে সত্যিই সলমনের উপস্থিতি ছিল তো? ছবির ট্রেলার বাঁধা গতের হলেও এই চুম্বনের দৃশ্য যে অপ্রত্যাশিত, সেটা সবাই স্বীকার করছেন একবাক্যে!

বলিউড বিশেষজ্ঞরা বলছেন যে ছবিতে এই অন্তরঙ্গ দৃশ্য বেশ ভেবে-চিন্তেই রাখা হয়েছে! ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সালমানের দুই ছবি ভারত আর দাবাং ৩ । দু’টো ছবির কোনওটাই দর্শকদের তেমন মন ভরাতে পারেনি। ফলে এবারের ছবি যাতে দর্শক টানতে পারে, তার জন্য বিশেষ কিছুর প্রয়োজন ছিল। এমন কিছু যা সলমনকে এর আগে রুপোলি পর্দায় করতে দেখা যায়নি। সেই দিক থেকে চুম্বন দৃশ্যের চেয়ে সেরা আর কিছু হতে পারত না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা!

সারাদিন/২৭এপ্রিল/এএইচ

Nagad