ঘোড়াশালে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি :নরসিংদী প্রতিনিধি :
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, ২৭/০৪/২০২১

নরসিংদীর ঘোড়াশাল-পাঁচদোনা সড়কে ফজলুল হক মিঠু (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত ফজলুল হক মিঠু কুড়িগ্রাম জেলার বুরঙ্গমাড়ি এলাকার সমসের আলীর ছেলে। সে নরসিংদীতে থেকে মাসকো গ্রুপে চাকরী করতো।

পুলিশ জানায়, আজ সকাল ৮ টার দিকে মোটরসাইকেল চালিয়ে ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী সিএন্ডবি নামক স্থানে আসার পর সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। পুলিশ আরও জানান, দুর্ঘটনায় কবলিত দুমড়ে মুচরে যাওয়া মোটরসাইকেলটি আড়াআড়িভাবে সড়কের মাঝখানে থাকায় নিহত ফজলুল হক মিঠু গাজীপুর নাকি নরসিংদীর দিকে আসতেছিলেন সেটি স্পষ্ট বলা যাচ্ছে না। ধারণা করা হয় গাজীপুরের মাসকো গ্রুপের অফিসে যাওয়ার পথে কোন ভারি যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। রমজান মাসের সকাল থাকায় দোকানপাট বন্ধ ও রাস্তায় মানুষ কম ছিলো। এ জন্য কোন যানবাহন মোটরসাইকেলকে চাপা দিয়েছে তা কেউ বলতে পারছেনা। তবে ভারী কোন যানবাহনের ধারাই এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।