বাক্কোর উদ্যোগে ‘টাইম ম্যানেজমেন্ট’ বিষয়ক কর্মশালা

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক:তথ্যপ্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, ২৭/০৪/২০২১

দেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্য সংস্থা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) তাদের সকল সদস্য প্রতিষ্ঠানের বিপিও কর্মীদের নিয়ে গেল মঙ্গলবার (২০ এপ্রিল) সারাদিনব্যাপী “টাইম ম্যানেজমেন্ট” শীর্ষক একটি অনলাইন কর্মশালার আয়োজন করে ।

সময়ের সঠিক ব্যবস্থাপনা বিশেষত এই কোভিড পরিস্থিতিতে খুবই গুরুত্বপূর্ণ, কেননা প্রযুক্তির সহায়তায় ঘরে বসেই কাজের পাশাপাশি অনেক ধরণের সভা এবং অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করা বর্তমানে অত্যান্ত সহজ । তাই এই বিষয়ভিত্তিক কর্মশালাটি বাক্কো সদস্য প্রতিষ্ঠানের কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে বিশেষ ভূমিকা রাখবে।

আইসিটি বিজনেস প্রোমোশন কাউন্সিল (আইবিপিসি) এর পৃষ্ঠপোষকতায় বাক্কো কর্মশালাটির আয়োজন করে যা পরিচালনা করেন জনাব কোচ কামরুল হাসান, প্রতিষ্ঠাতা, সিকেএইচ নেটওয়ার্ক এবং ব্যবস্থাপনা পরিচালক, সেনসি-উইজডম । কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এবং বিজনেস প্রমোশন কাউন্সিল এর সমন্বয়কারী জনাব আব্দুর রহিম খান। তিনি বাক্কোকে সাধুবাদ জানান সময়োপযোগী বিষয়গুলো নিয়ে নিয়মিত কর্মশালার আয়োজন করার জন্য ।

কর্মশালাটিতে বক্তব্য রাখেন বাক্কোর সাধারন-সম্পাদক জনাব তৌহিদ হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাক্কোর অর্থ-সম্পাদক আমিনুল হক এবং পরিচালক রাশেদ নোমান। কর্মশালায় অংশগ্রহণ করার জন্য প্রশিক্ষক এবং প্রশিক্ষণার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন বাক্কোর ভারপ্রাপ্ত সভাপতি তানভীর ইব্রাহিম। পরবর্তীতে অংশগ্রহণকারী সকলকেই বাক্কোর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় ।

সারাদিন/২৭ এপ্রিল

Nagad