পাওনা দুইশ টাকার জন্য বন্ধুকে খুন

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, ২৬/০৪/২০২১

সাভারে পাওনা মাত্র ২শত টাকার জন্য রাজীব শেখ (২৬) নামের এক ট্রাক চালককে গলা কেটে হত্যা করেছে তার ভ্যান চালক বন্ধু নাজিম মণ্ডল । এ ঘটনায় নাজিম মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (এসআই) সৈকত।

এর আগে, রবিবার রাত দুইটার দিকে সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজীব শেখ মানিকগঞ্জ জেলার মুন্সিকান্দি থানার দৌলতপুর গ্রামের আনিস শেখের ছেলে। তিনি সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকায় থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আটক নাজিম মণ্ডল (২৮) রাজবাড়ী জেলার কালুখালি থানার পাচুরিয়া গ্রামের কাদের মণ্ডলের ছেলে। তিনি ওই এলাকায় থেকে ফার্ম ফ্রেশ দুধের বিক্রয় কর্মী হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, গতকাল রাতে রাজিবের নিকট পাওনা ২০০ টাকা ফেরত চায় নাজিম মণ্ডল। এ নিয়ে বাকবিতন্ডতার সৃষ্টি হয়। বাকবিতন্ডতার এক পর্যায়ে নাজিম ছুরি দিয়ে রাজিবের গলা কেটে হত্যা করে । খবর পেয়ে সাভারের আনন্দপুর এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার ও নাজিম মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। একই সাথে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

Nagad

সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। আটক নাজিম মণ্ডলকে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশ।