অক্সিজেনের জন্য এক কোটি টাকা দিলেন অক্ষয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, ২৫/০৪/২০২১

দেশে করোনার দ্বিতীয় ঢেউ মারাত্মক রকমভাবে প্রভাব ফেলেছে ভারতের ওপর। দৈনিক আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মধ্যে অক্সিজেনের অভাব অন্য এক সঙ্কটের মধ্যে নিয়ে গিয়েছে দেশকে।

এই কঠিন সময়ে প্রত্যেকেই একসঙ্গে এগিয়ে এসে নিজেদের সাধ্যমতো দেশকে সাহায্য করার চেষ্টা করছেন। সাধারণ মানুষের পাশাপাশি বহু বলিউড তারকারাও অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। সেই তালিকায় যোগ হলেন অক্ষয় কুমার।

অক্সিজেন, খাদ্য ও ওষুধ সহায়তার জন্য ক্রিকেটার গৌতম গম্ভীরের দিল্লিভিত্তিক এনজিওতে ১ কোটি রুপি দান করেছেন যা বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ১২ লাখ টাকারও বেশি।

অক্ষয় নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত ৪ এপ্রিল তার করোনা আক্রান্ত হওয়ার খবর আসর পরদিনই তিনি হাসপাতালে ভর্তি হন। সম্প্রতি তিনি সুস্থ হয়ে বাসায়ও ফিরেছেন। রয়েছেন হোম কোয়ারেন্টিনে। বাসা থেকেই অসহায়দের সাহায্য করে যাচ্ছেন এই সুপারস্টার।

গৌতম গম্ভীর টুইটারে এই খবর শেয়ার করে খিলাড়ি অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। অক্ষয় কুমারকে তিনি ‘‌আশার আলো’ বলে অভিহিত করেছেন। গৌতম গম্ভীর লিখেছেন, ‘‌ধন্যবাদ আপনাকে অক্ষয় কুমার জি এই এক কোটি টাকার প্রতিশ্রুতি রক্ষার জন্য। গৌতম গম্ভীর ফাউন্ডেশন অসহায়দের খাবার, ওষুধ ও অক্সিজেন সরবরাহ করে থাকে।’‌

অক্ষয় কুমারও পাল্টা জবাবে লিখেছেন, ‘‌এখন খুবই কঠিন সময়। আমি সাহায্য করতে পেরে খুশি হয়েছি। আশা করছি এই সঙ্কটময় পরিস্থিতি থেকে শীঘ্রই মুক্তি পাব আমরা। সুরক্ষিত থাকুন।’‌‌

Nagad

গত বছর দেশটিতে করোনার প্রকোপ শুরু হওয়ার পর ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তহবিলে ২৫ কোটি রুপি দান করেছেন অক্ষয় কুমার। এরপরও কয়েক দফায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা।

সারাদিন/২৫ এপ্রিল/এএইচ