‘আদিপুরুষে’ সীতা হতে প্রস্তুত কৃতি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, ২২/০৪/২০২১

প্রায় ৫০০ কোটি টাকা বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘আদিপুরুষ’ নামের সিনেমা। এখানেই রাম চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। প্রভাসের বিপরীতে সিনেমাটির অন্যতম কেন্দ্রীয় ‘সীতা’ চরিত্রে দেখা মিলবে কৃতি স‍্যাননের।

ছবিটি ঘোষণা আসার সময় জানা গিয়েছিলো প্রায় ৪০০ কোটি টাকা ব্যায়ে নির্মিত হবে ‘আদিপুরুষ’। তবে ভিএফএক্স-র জন্য এর বাজেট বেড়ে ৫০০ কোটিতে গিয়ে ঠেকবে বলে জানিয়েছে ফিল্মফেয়ার। তাদের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘বাহুবলী’ সিরিজের মতো এখানেও প্রচুর গ্রাফিক্স ও ভিজ্যুয়াল এফেক্টস (ভিএফএক্স)- এর কাজ দেখা যাবে। প্রায় ২৫০ কোটি ব্যয় করা হবে কেবল গ্রাফিক্সের জন্যই। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি।

হিন্দি, তামিল, তেলেগুসহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি দেয়া হবে ‘আদিপুরুষ’। এরইমধ্যে ছবিটি নিয়ে দর্শকের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে।

সম্প্রতি বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভেদিয়া’ নামক সিনেমার শুটিং শেষ করে অরুণাচল প্রদেশ থেকে মুম্বাই ফিরেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারে হওয়া তার এয়ারপোর্টের বেশ কিছু স্থিরচিত্রে দেখা যায় রামায়ণ সংশ্লিষ্ট একটি বই হাতে নিয়ে বেরিয়ে আসছেন তিনি।

পরবর্তীতে ‘আদিপুরুষ’ টিমের এক টুইট বার্তা থেকে জানা যায়, এ সিনেমার জন্য প্রচুর পড়াশোনা করছেন কৃতি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রটি দারুণভাবে ফুটিয়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছেন। বেশ কিছু বই পড়ছেন কৃতি।

প্রসঙ্গত, সদ্যই ‘ভেদিয়া’- এর শুটিং শেষ করেছেন। হাতে আদিপুরুষ ছাড়াও হাতে অনেকগুলো ছবি আছে কৃতির। যার মধ্যে অন্যতম হল অক্ষয় কুমারের বিপরীতে বচ্চন পাণ্ডে, টাইগার শ্রফের বিপরীতে গণপত পার্ট ১ এবং কার্তিক আরিয়ানের বিপরীতে লুকাছুপি ২।

Nagad

সারাদিন/২২এপ্রিল/এএইচ