করোনায় আক্রান্ত হয়ে বর্ষীয়ান বলিউড অভিনেতার মৃত্যু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, ২২/০৪/২০২১

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল বর্ষীয়ান বলিউড অভিনেতা কিশোর নন্দলস্করের। মঙ্গলবার (২০ এপ্রিল) ‘সিম্বা’খ্যাত এই অভিনেতার মৃত্যু হয়েছে।

কিশোর নন্দলস্করের নাতি অনীশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, গত ১৪ এপ্রিল কিশোর নন্দলস্করের কোভিড পজিটিভ রিপোর্ট এসেছিল। এরপরই শ্বাসকষ্ট দেখা দেয়। শারীরিক পরিস্থিতির অবনতির ঘটলে থানের একটি কোভিড সেন্টারে তড়িঘড়ি ভর্তি করা হয় কিশোরকে। হাসপাতালেই আরও অবনতি হয় শারীরিক পরিস্থিতির। দ্রুত হারে শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। এরপর মঙ্গলবারই মৃত্যুর কোলে ঢলে পড়েন বর্ষীয়ান অভিনেতা।

তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রণবীর সিং, গোবিন্দা-সহ বলিউডের আরও অনেকে।

প্রসঙ্গত, মারাঠি ছবির প্রতিষ্ঠিত অভিনেতা কিশোর নন্দলস্কর। ১৯৮৯ সালে ‘ইনা মিনা ডিকা’ ছবি দিয়েই সিনেমা জগতে আত্মপ্রকাশ তার। এরপর ‘মিস ইউ মিস’, ‘গাওন থোর পুঢারি চোর’, ‘মধ্যমবর্গ- দ্য মিডল ক্লাস’-এর মতো একাধিক জনপ্রিয় মারাঠি ছবিতে অভিনয় করেছেন কিশোর। বলিউডেও তার অভিনীত ছবির সংখ্যা নেহাত কম নয়। ‘খাঁকি’, ‘বাস্তব: দ্য রিয়ালিটি’, ‘জিস দেশ মে গঙ্গা রহতা হ্যায়’, ‘সন্নাটা’, ‘সিংঘম’, ‘সিম্বা’র মতো একাধিক সুপারহিট ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কিশোর। দর্শকের কাছে আজও যা জনপ্রিয়।

সারাদিন/২২এপ্রিল/এএইচ

Nagad