আইপিএলে প্রথম জয় তুলে নিল সানরাইজার্স

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ২১/০৪/২০২১

সারাদিন ডেস্ক

চলতি আইপিএলে প্রথম জয় তুলে নিল সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ে হারের হ্যাটট্রিকের পর বুধবার তাদের প্রথম জয় এল পঞ্জাব কিংসের বিরুদ্ধে। পঞ্জাবের দেওয়া ১২১ রানের লক্ষ্যমাত্রা অনায়াসে এক উইকেট হারিয়ে তুলে দিলেন ডেভিড ওয়ার্নাররা। চেন্নাইয়ে মাঠে প্রথম বার জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ।

আগের ম্যাচে ওপেনিং জুটি তাদের জেতালেও বুধবার ব্যর্থ কে এল রাহুল এবং ময়াঙ্ক আগরওয়াল। বিরাট কোহলীকে টপকে নজির গড়া রাহুল ফিরে গেলেন ৪ রানে। ২২ রান করে ফিরলেন ময়াঙ্ক। এরপর পঞ্জাবের কেউই আর দাঁড়াতে পারেননি। বাঁ হাতি জোরে বোলার খলিল আহমেদের সামনে পঞ্জাবের সব ব্যাটসম্যানকে নড়বড়ে লেগেছে। একমাত্র লড়াই দেওয়ার চেষ্টা করেছিলেন শাহরুখ খান। তার ২২ রানের সৌজন্যেই একশোর গন্ডি পেরোয় দল।

রাহুল-ময়াঙ্কের জুটি না হলেও, বুধবার চিপক ফের দেখল ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টোর দাপট। প্রথম উইকেটে ৭৩ তুলে জয়ের ভিত তৈরি করে দিলেন এই দু’জনেই। ওয়ার্নার ৩৭ রানে ফিরে গেলেও শেষ পর্যন্ত উইকেটে পড়ে থাকলেন বেয়ারস্টো। ৬৩ রান করে দলের জয় নিশ্চিত করলেন। পঞ্জাবের কোনও বোলারই এই জুটি বেগ দিতে পারেনি। প্রথম উইকেট হারানোর পর নেমেছিলেন কেন উইলিয়ামসন। তিনি অপরাজিত থাকলেন ১৬ রানে। আনন্দবাজার

সারাদিন/২১এপ্রিল/এএইচ

Nagad