মেয়েদের পটানোর টিপস দিলেন শাহরুখ খান!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ২০/০৪/২০২১

বলিউডের হার্টথ্রব শাহরুখ খানকে নিয়ে মানুষের উন্মাদনা সব সময়েই যেন তুঙ্গে। তার ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি টুইটারে #AskSRK সেশনের আয়োজন করেছিলেন কিং খান।

কোনও প্রশ্নেই রেগে না গিয়ে খুব শান্ত ভাবে তিনি ভক্তদের উত্তর দেন। যদিও কিছু অন্য ধরনের প্রশ্নের সম্মুখীনও হতে তাকে।

এদিন শাহরুখকে এক ভক্ত প্রশ্ন করে বসেন, ‘স্যার মেয়ে পটানোর জন্য দু’-একটা টিপস দিন’। এই কথা শুনে শাহরুখ পালটা জবাব দেন, ‘সবার প্রথমে একটা মেয়ের জন্য ‘পটানোর’ মতো শব্দ ব্যবহার করা বন্ধ করো, চেষ্টা করো নম্রতার সঙ্গে এবং শ্রদ্ধার সঙ্গে তাদের সম্মান জানাতে’।

যদিও পরবর্তীতে ওই ভক্ত নিজের ভুল বুঝতে পেরে তার প্রশ্নটি মুছেও দেন টুইটার থেকে কিন্তু ততক্ষণে স্ক্রিনশটের ছবি ভাইরাল। ভক্তের এই ধরনের প্রশ্নকে অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলানোর জন্য কিং খানের এই উত্তর প্রচুর মানুষের লাইক পেয়েছিল এবং তার উত্তর দেওয়ার পদ্ধতি দেখেও মুগ্ধতায় ভাসে নেটদুনিয়া।

এছাড়াও একজন কিং খান-কে জিজ্ঞেস করেন, “কেকেআর কি এ বার কাপ জিতবে?” তিনি উত্তরে লিখেছেন, “আশা করি তেমনই হবে। তাই তো এখন থেকেই কফি খাচ্ছি।”

দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে , কুছু কুছ হোতা হ্যায় থেকে পরবর্তী সময়ে মহব্বতে , কভি খুশি কভি গম জেনাররেশনের পর জেনারেশনকে প্রেম করতে শিখিয়েছেন শাহরুখ। প্রায় তিন দশক ধরে অভিনয় শিল্পে রয়েছেন, অফ স্ক্রিনে অত্যন্ত স্পষ্ট ভাষায় বক্তব্য রাখেন। এছাড়াও মজার ছলে উত্তর দেওয়ার ব্যাপারে বরাবর সুখ্যাতি আছে তার। এবারও মজার ছলেই উত্তর দিয়ে রুপোলি পর্দার নায়কের মতোই ভক্তদের মন জিতে নিলেন তিনি।

Nagad

সারাদিন/১৯এপ্রিল/এএইচ