ক্যাটস আইয়ে ঈদ পোশাক মিলবে ২০ ভাগ কমদামে

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, ১৯/০৪/২০২১

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই নতুন পোশাক। তারুণ্যের ফ্যাশন সাথে নতুন ট্রেন্ডের পোশাকের ক্যানভাস এবার ঈদে আরো বর্ণিল ক্যাটস আইয়ের ঈদ আয়োজনে।

সময়টা গরম হওয়ায় কাপড় ও রংয়ে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক, প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা সঙ্গে দেশি ঘরানার ফিউশন। এবার থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, ফরমাল শার্ট, পলো শার্ট ও প্যান্ট। রংয়ের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্যে থাকছে রাতের ফেস্টিভ পোশাকে। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে এসেছে ব্যাপক পরিবর্তন, থাকছে কাবলিরও বিশেষ কালেকশন। ঘরে থেকেই নিরাপদ শপিং নিশ্চিত করতে অনলাইন অর্ডারে মিলবে ২০% মূল্যছাড়ও।

ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, উৎসব ও জীবনযাত্রায় সহজতা বাড়াতে প্রতিটি ডিজাইনেই নতুনত্ব এবারো, তবে দাম তা সাশ্রয়ী। এই লকডাউনের ভেতরও ঈদ কেনাকাটায় ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই দিচ্ছে অনলাইন অর্ডারে সকল পণ্যে শতকরা ২০ ভাগ মূল্যছাড়। তারুণ্যের মাঝে ই কমার্স ভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসাবে ক্যাটস আই সচেষ্ট পণ্যের অনলাইন প্রচারণাতেও। বিশেষ এই মূল্যছাড়ে ঈদের কেনাকাটা করতে ভিজিট করতে পারেন www.catseye.com.bd ভার্চুয়াল স্টোরে।

উল্লেখ্য ঈদের নতুন পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আই এর ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও।