করোনামুক্ত হয়েই মালদ্বীপ উড়াল দিলেন রণবীর-আলিয়া

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ১৯/০৪/২০২১

বলিউড জুড়ে যেন করোনার ত্রাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। তিনি সেরে উঠতে না উঠতেই কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন আলিয়া ভাট। এবার করোনা নেগেটিভ হতেই বিমানবন্দরে দেখা গেল লাভবার্ডসকে। কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গেলেন রণবীর-আলিয়া।

সোমবার (১৯ এপ্রিল) সকালে তাদের দেখা মিলল মুম্বই বিমানবন্দরে । দু’জনেই ম্যাচিং করে পরেছিলেন সাদা পোশাক । রণবীর পরেছিলেন সাদা টি-শার্ট আর স্টোন ওযাশড ডেনিম আর স্নিকার্স । আলিয়া পরেছিলেন সাদা কর্ডের জামা-প্যান্ট, সঙ্গে ব্রাইট হলুদ রঙের টিউব টপ । দু’জনেই পরেছিলেন কালো রঙের মাস্ক ।

তবে সবচেয়ে নজর কাড়ছিল আলিয়ার হাতের বহু মূল্য ব্যাগটি । ক্রিস্টিয়ান ডি’ওর-এর ওই হ্যান্ডব্যাগটির দাম ২ লাখ ৫০ হাজার টাকা ।
করোনামুক্ত হওয়ার এটিই একসঙ্গে তাদের প্রথম ক্যামেরাবন্দি।

প্রসঙ্গত, গেল সপ্তাহে আলিয়া ভাট জানান তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রাণবন্ত একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘শুধুমাত্র এই বিষয়টি নেগেটিভ হওয়া ভালো জিনিস।

এদিকে, রণবীর কাপুর করোনা মুক্ত হয়েছেন মার্চে।

এদিকে ২০১৮ সাল থেকে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একসঙ্গে কাজ করছেন রণবীর-আলিয়া। সিনেমাটিতে কাজ করতে গিয়ে তাদের বন্ধুত্ব ভালোবায়ায়ায় রূপ নিয়েছে। খুব শিগগিরই তারা বিয়ে করবেম, এমন গুঞ্জনও রয়েছে।

Nagad

সারাদিন/১৯এপ্রিল/এএইচ