হাসপাতালে মুরালিধরন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ১৯/০৪/২০২১

আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ মুত্তিয়া মুরালিধরন। চলমান এই আসরে দলের সঙ্গে কাজ করছেন তিনি। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন এই কিংবদন্তি স্পিনার। এখন তিনি হাসপাতালে ভর্তি। জানা গেছে, হৃদযন্ত্রের ব্লক সারাতে এরই মধ্যে অ্যাঞ্জিওপ্লাস্টি করাতে হয়েছে সাবেক এই স্পিনারকে। এখন তার অবস্থা স্থিতিশীল।

রোববার (১৮ এপ্রিল) হৃদরোগে আক্রান্ত হন মুরালিধরন।

ইএসপিএনক্রিকইনফোর খবরে জানা গেছে, ভারতে যাওয়ার পর থেকেই নাকি তিনি অস্বস্তি বোধ করছিলেন। পরে পরীক্ষা করালে জানা যায় শ্রীলঙ্কান কিংবদন্তির হৃদযন্ত্রের ধমনীতে ব্লক আছে। তাই ডাক্তাররা দ্রুত তাঁর হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেন।

ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। এখন পর্যবেক্ষনে রাখা হয়েছে মুরালিধরনকে। তিনি সুস্থ আছেন।

এর আগে গত মৌসুমে আইপিএল চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন ধারাভাষ্যকার ডিন জোন্স। এবার অসুস্থ হয়ে পড়েন মুরালিধরন।

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক উইকেট শিকারি মুরালিধরন। টেস্টের প্রথম ৮০০ উইকেট শিকারি মুরালি গত শনিবারই ৪৯ বছরে পা দিয়েছেন। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে তার উইকেট ১ হাজার ৩৪৭টি। ১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

Nagad