‘মটোরোলা মোবাইল’ ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে মটোরোলা বাংলাদেশ

এই লকডাউনে স্মার্টফোন প্রেমীদের জন্য এগিয়ে এলো নস্টালজিক স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা। এখন মটোরোলা মোবাইল কোনও ডেলিভারি চার্জ ছাড়াই ঘরে পৌঁছে দিচ্ছে মটোরোলা বাংলাদেশ। ফলে লকডাউন কবে শেষ হবে, অফলাইন শপ কবে খুলবে, মার্কেট করে চালু হবে এই আশায় বসে থাকতে হবে না। প্রতিষ্ঠানটির অনলাইন শপ থেকে মটোরোলা ডিভাইস পছন্দ করে অর্ডার করলেই ঘরে বসেই পাবেন আপনার কাঙ্ক্ষিত গ্যাজেটটি।

সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে প্রতিষ্ঠানটি। ঘরে বসেই এখন অরিজিনাল মটোরোলা ডিভাইস কেনা যাবে অনলাইন প্ল্যাটফর্ম সেলেক্সট্রা ডট কম ডট বিডি (www.salextra.com.bd) থেকে।

সারাদেশে ৪৮ ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি সার্ভিস পাওয়ার জন্য যোগাযোগ করা যাবে ০১৮১০০৩৪০০০ এই নম্বরে। এছাড়াও মটোরোলা ডিভাইস অর্ডার করা যাবে https://www.salextra.com.bd/motorola-smartphones এই লিংকে গিয়ে। ক্যাশ অন ডেলিভারি বা অন্যান্য পেমেন্ট মাধ্যমে দাম পরিশোধের ব্যবস্থা রয়েছে। রয়েছে বিভিন্ন অফারও।

বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ফেসবুক পেজ https://www.facebook.com/HelloMotoBangladesh এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজ https://www.instagram.com/motorolabangladesh/

এছাড়া কল করতে পারেন: +৮৮০১৮১০-০৩৪০০০ এই নম্বরে।

Nagad