মেসির জোড়া গোলে চ্যাম্পিয়ন ‘বার্সেলোনা’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ, ১৮/০৪/২০২১

অবশেষে শিরোপাখরা কাটাল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। ১২ মিনিটের মধ্যে প্রতিপক্ষের জালে চারবার বল পাঠাল বার্সেলোনা। আথলেতিক বিলবাওকে উড়িয়ে কোপা দেল রের শিরোপা জিতল রেকর্ড চ্যাম্পিয়নরা।

শনিবার (১৭ এপ্রিল) রাতে সেভিয়ার মাঠে অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ৪-০ গোলের বড় জয়ে শিরোপা নিজেদের করেছেন লিওনেল মেসি, অ্যান্তনিও গ্রিজম্যানরা। দলের জয়ে জোড়া গোল করেছেন মেসি, গ্রিজম্যান-ডি ইয়ংয়ের অবদান একটি করে গোল। এছাড়া জোড়া এসিস্টও করেছেন ডি ইয়ং।

কুমানের কোচিংয়ে এটিই কাতালান দলটির প্রথম শিরোপা। স্পেনের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় এই নিয়ে রেকর্ড ৩১তম শিরোপা জিতল বার্সেলোনা।

লা লিগায় টানা ১৯ ম্যাচ অপরাজিত থাকার পর গত শনিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় বার্সেলোনা। এক সপ্তাহ বাদে এই জয়ের মধ্য দিয়ে শিরোপা খরাও কাটাল তারা। দীর্ঘ এক যুগের মধ্যে গতবার শিরোপাশূন্য মৌসুম কাটিয়েছিল দলটি।

ঘুরে দাঁড়াতে মরিয়া বার্সেলোনা শুরু থেকেই চাপ তৈরি করে।

সাধারণত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করলে কোনো ক্যাপশন দেন না মেসি। তবে এবার শিরোপা জেতার পর চারটি ছবি আপলোড করে মেসি লিখেছেন, ‘এটি একটি খুব কঠিন কাপ ছিল এবং এই আনন্দ আমাদের প্রাপ্য ছিল! চ্যাম্পিয়নস!!!!!’

Nagad

সারাদিন/১৮ এপ্রিল