নরসিংদীতে ইয়াবা বিক্রির অভিযোগে সাবেক সেনা সদস্যসহ গ্রেপ্তার ২

নরসিংদী প্রতিনিধি :নরসিংদী প্রতিনিধি :
প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, ১৫/০৪/২০২১

নরসিংদীতে দুই হাজার পিস ইয়াবা বিক্রির সময় সাবেক এক সেনা সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে শহরের ভেলানগরের সমাজসেবা কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার ১৪ এপ্রিল সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলো জেলার বেলাবো উপজেলার বীরভাগবের এলাকার আবদুল মজিদের ছেলে সাবেক সেনা সদস্য হারুনুর রশীদ (৪০) যিনি বর্তমানে সদরের চিনিশপুর এলাকার বাসিন্দা এবং অপরজন সদর উপজেলার শিলমান্দি এলকার মৃত সামাদ মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন (৪২)।

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহজনত: মাদক ব্যবসায়ীদের ওপর গোয়েন্দা নজরদারি চালিয়ে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের নিকট হতে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লক্ষ্য টাকার অধিক।

তারা দীর্ঘদিন ধরে নরসিংদীর বিভিন্ন ইয়াবা সরবরাহ করে আসছিলো । ইয়াবাসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে আজ বুধবার (১৪ এপ্রিল) নরসিংদী সদর মডেল থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।