ব্যাচেলর পয়েন্ট’র সিজন-ফোর নিয়ে এখনই ভাবছি না: পরিচালক অমি

বিনোদন প্রতিবেদক:বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, ১৪/০৪/২০২১

সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। ১৩ এপ্রিল শেষ হয়েছে নাটকটির তৃতীয় সিজন। হঠাৎ করে নাটকটির শেষ মেনে নিতে পারছে না অসংখ্য ভক্ত। তাই দ্রুত সিজন চার মুক্তির দাবি করছেন তারা।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির বিভিন্ন বিষয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেছেন পরিচালক কাজল আরেফিন অমি। তিনি বলেন, ‘আমি আসলে এখনো কোনো কিছু ভাবি নাই। লেটস সি। দর্শক চাহিদাকে অবশ্যই প্রাধান্য দিব। তবে আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল তিনটা সিজন পর্যন্ত দর্শক ধরে রাখা। সে জায়গাটা করতে পেরেছি, আলহামদুলিল্লাহ। তৃতীয় সিজনের শেষ পর্ব মুক্তি দর্শকদের ফোন এবং মেসেজের যন্ত্রণায় টিকতে পারছি না। এটাও দর্শকের ভালোবাসা।

দর্শক তো কাবিলার মুক্তি চায়- এমন প্রশ্নের জবারে তিনি বলেন, ‘এখনো কথা দিতে পারছি না। তবে আমি যদি বেঁচে থাকি তাহলে ওদের জীবনের পরবর্তীতে কী ঘটতে তা দেখাব। কোনো না কোনো মাধ্যমে অবশ্যই দেখাব। তবে শিগগিরই আমি সিজন ফোর নিয়ে ভাবছি না।’

প্রচুর মেসেজ পাচ্ছি, ফোন পাচ্ছি এ পরিচালক বলেন, দেশ-বিদেশ থেকে দর্শকরা ফোন করছেন। অনেকে বলছেন, এ মাসের মধ্যে সিজন ফোর না আসলে আপনাকে যেখানে পাব সেখানে পেটাব। ভালো লাগছে, আমার অনেকের জন্য খারাপ লাগছে। মানুষ আসলে একটা প্র্যাকটিসের মধ্য দিয়ে যাচ্ছিল। হঠাৎ করে একটা প্র্যাকটিসে বাধা আসলে খারাপ লাগে। আমি এর জন্য দুঃখিত। আসলে সবকিছুরই শেষ আছে, কোনো কিছু বেশিদিন ভালো লাগে না।

দর্শকদের জন্য জনপ্রিয় এ নাটকের পরিচালক বলেন, আপনারা পাশে ছিলেন বলেই আমি এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পেয়েছি। কৃতজ্ঞতা আপনাদের প্রতি।

সারাদিন/১৪এপ্রিল/এএইচ

Nagad