জনপ্রিয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কমের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, ৩০/১০/২০২০

দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল আজ বাংলা ডট কম (ajbangla.com) এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।। বিপুল উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে দেশের বিভিন্ন স্থানে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয় প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীটি।

এ উপলক্ষে ২৮ অক্টোবর সন্ধ্যায় পোর্টালটির ঢাকা কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আজ বাংলা পাঠক ফোরামের সদস্য বৃন্দসহ বিভিন্ন সংগঠন এবং রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আজ বাংলা ডট কম কে শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, আজ বাংলা পোর্টালটি জনমানুষের জীবন সঙ্কট, সমস্যা ও সম্ভাবনার খবর সকলের সামনে তুলে ধরছে, তেমনি দেশে ও জাতীর স্বার্থের অনেক অসংগতির খবর সাহসিকতার সাথে তুরে ধরেন। দেশের চলমান উন্নয়নে আগামীতেও মানুষের সঙ্গে থাকবে ও তাদের সাহসী ভূমিকা অব্যাহত থাকবে। তথ্য প্রযুক্তির এই যুগে স্বল্প সময়ে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ উপস্থাপন করে আজ বাংলা পোর্টালটি গনমানুষের তথা খবর পিপাসু পাঠকের আশা পূরণ করে চলেছে। আজ বাংলা আগামী দিনে সাফল্য ও সমৃদ্ধির ধারায় থাকবে আশা প্রকাশ করে আজ বাংলা পরিবারের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

অনুষ্ঠানে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে আরো বলেন, আজ বাংলা ডট কম বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি নিউজ পোর্টাল। প্রতিষ্ঠার পর অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন করেছে এবং আগামীতেও সেই জনপ্রিয়তা ধরে রাখবে বলে আশা করি।